ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

2018-09-26

, ১৫ মহাররম ১৪৪০

মার্ভেল কমিকসের সুপার হিরো হতে পারে শাহরুখ !

প্রকাশিত: ১২:২০ , ১৫ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ১২:২০ , ১৫ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: বলিউড সুপারস্টার শাহরুখ খানকে এবার দেখা যেতে পারে মার্ভেল কমিকসের কোনো সুপার হিরো চরিত্রে। তার ভক্তদের স্বপ্ন এবার সত্য হতে পারে। সেই রকমই ইঙ্গিত মিলেছে ইতোমধ্যে।

সম্প্রতি, মার্ভেল কমিকস জানিয়েছে, ভিন্ন ভিন্ন দেশকে কেন্দ্র করে নিজেদের কমিকসের গল্প বলতে চাইলে সেগুলোর বিখ্যাত অভিনেতা-অভিনেত্রীকে নেওয়া হবে। এর অংশ হিসেবে ভারতীয় প্রেক্ষাপটে সুপার হিরো নির্ভর ছবি বানালে তারা বেছে নেবেন শাহরুখকে।

মার্ভেলের ভাইস প্রেসিডেন্ট স্টিফেন ওয়াকার শহরুখের সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন । ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে তিনি এই ইচ্ছে জানিয়েছেন।

স্টিফেন ওয়াকার বলেন, ‘‘মনে হচ্ছে কয়েক বছরের মধ্যে ভারতীয় সংস্কৃতিতে বেড়ে ওঠা চরিত্র নিয়ে কাজ করবে মার্ভেল। উত্তর আমেরিকার মার্ভেল-ভক্তদের সঙ্গে আমরা তাদের পরিচয় করিয়ে দিতে পারি। ব্ল্যাক প্যান্থারের সমতুল্য চরিত্র তৈরি করলে আমরা শাহরুখ খানকে বেছে নেবো। তাকেই সুপার হিরো হিসেবে মানাবে।’’

২০১১ সালে ‘রা.ওয়ান’ ছবিতে সুপার হিরো চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। এতে তার বিপরীতে ছিলেন কারিনা কাপুর। যদিও অনুভব সিনহা পরিচালিত ছবিটি তেমন বক্সঅফিসে সফল হয়নি।

 

এই বিভাগের আরো খবর

দিশা ও তারা, টাইগার কার?

বিনোদন ডেস্ক: বলিউডের অ্যাকশন হিরো টাইগার শ্রফের সাথে দিশা পাটনির সম্পর্কের বিষয়টা মোটামুটি পরিস্কার সবার কাছে। ভক্তদের কাছে বেশ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is