ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫

2019-02-19

, ১৩ জমাদিউস সানি ১৪৪০

কেউ শান্তিপূর্ণ সমাবেশ করলে স্বাগতম: ওবায়দুল কাদের

প্রকাশিত: ১০:০২ , ২২ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ১০:১৩ , ২২ সেপ্টেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: সরকারের উন্নয়নের বার্তা জনগণের মাঝে পৌঁছে দিতে তৃতীয় দফা নির্বাচনী যাত্রা শুরু করেছে আওয়ামী লীগ। শনিবার- ২২ সেপ্টেম্বর সকালে রাজধানীর ধানমন্ডির দলীয় কার্যালয় থেকে এই যাত্রা শুরু হয়। নির্বাচনী সড়ক যাত্রায় এবার ৯টি স্পটে পথসভা হবে। যাত্রা শুরুর প্রাক্কালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, যাত্রায় আওয়ামী লীগের উন্নয়নের বার্তা মানুষের কাছে পৌঁছে দেবো। আমাদের নেতাকর্মীদের মধ্যে কোথাও বিবাদ-কলহ থাকলে তা মিটিয়ে এক সঙ্গে কাজ করার অনুপ্রেরণা দেওয়া হবে।
তিনি বলেন, আমাদের সরকারের উন্নয়নেই নৌকা ভাসতে ভাসতে আগামী ডিসেম্বরে বিজয়ের বন্দরে পৌঁছাবে। ঐক্য প্রক্রিয়ার সমাবেশের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, শান্তিপূর্ণ সমাবেশ করলে স্বাগতম। কিন্তু অশান্তি সৃষ্টি করলে উদ্ধুদ্ধ পরিস্থিতিতে আইন-শৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে।

আসন্ন একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী এ পথসভা শুরু করেছে আওয়ামী লীগ। গত ৩০ আগস্ট আকাশ পথে ঢাকা থেকে সিলেটে যাত্রার মধ্য দিয়ে শুরু হয় নির্বাচনী যাত্রা। এরপর ৮ সেপ্টেম্বর ট্রেনযোগে নীলফামারীর পথে দ্বিতীয় দফায় আওয়ামী লীগের নির্বাচনী যাত্রা হয়। এবারের যাত্রা শেষ হবে ২৪ সেপ্টেম্বর।

তৃতীয় দফা যাত্রার প্রথম দিন শনিবার কুমিল্লার ইলিয়টগঞ্জ স্কুল মাঠ, কুমিল্লা টাউন হল মাঠ, এইচ জে পাইলট হাইস্কুল মাঠ, চৌদ্দগ্রাম, ফেনী ট্রাংক রোড জিরো পয়েন্ট, সীতাকুণ্ডু হাই স্কুল মাঠ এলাকায় পথসভা নির্ধারিত রয়েছে।

দ্বিতীয় দিন রোববার- ২৩ সেপ্টেম্বর চট্টগ্রামের শিকলবাহা ক্রসিং, এস আর স্কয়ার কর্ণফুলী, মেহেরুন্নেসা স্কুল মাঠ চুনতি লোহাগাড়া চট্টগ্রাম, চকরিয়া বাসস্ট্যান্ড চট্টগ্রাম, কক্সবাজার ঈদগাহ মাঠের সমাবেশ দিয়ে শেষ হবে এবারের নির্বাচনী যাত্রা।

এবারের যাত্রায় ওবায়দুল কাদেরের সঙ্গে রয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল প্রমুখ।

 

এই বিভাগের আরো খবর

জাতীয় স্বার্থে ভূমিকা রাখুন : গণমাধ্যমকে রাষ্ট্রপতি

নিজস্ব প্রতিবেদক: জাতীয় স্বার্থকে অগ্রাধিকার দিয়ে দায়িত্বশীল ভূমিকা পালনে গণমাধ্যমের প্রতি আহবান জানিয়েছেন রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল...

আরব আমিরাতের সাথে বাংলাদেশের চারটি সমঝোতা স্মারক সই

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ এবং সংযুক্ত আরব আমিরাতের মধ্যে দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে বিনিয়োগ, ব্যবসা-বাণিজ্য এবং বিদ্যুৎ খাতে চারটি...

ভিন্ন নামে জামায়াতের আত্মপ্রকাশের চেষ্টা কি না, খতিয়ে দেখা দরকার

চাঁদপুর প্রতিনিধি : একাত্তরে ভুলের জন্য জামায়াতকে ক্ষমা চাইতে বলা ও  দল থেকে পদত্যাগ করায় দলটির সাবেক সহকারী সেক্রেটারি জেনারেল...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is