ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫

2018-10-16

, ৫ সফর ১৪৪০

গাজীপুরে স্ত্রীকে ছুরিকাঘাত করে স্বামীর আত্মহত্যা 

প্রকাশিত: ০১:০৮ , ২২ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০১:০৮ , ২২ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে স্ত্রীকে ছুরিকাঘাত করে আত্মহত্যা করেছে স্বামী। আজ শনিবার সকালে পৌর এলাকার দারগারচালা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবক হল- মোর্শেদ আলম (৩০), সে নরসিংদীর পলাশ থানার তারগাঁও গ্রামের সিরাজ মিয়া ওরফে শিরুর ছেলে। আহত নারীর নাম স্বপ্না, সে দারগারচালা গ্রামের বাসিন্দা। 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম জানান, বিয়ের পর থেকেই স্বপ্নাদের বাড়িতে থাকতেন এই দম্পতি। তারা দুইজনে স্থানীয় পৃথক দুটি পোশাক কারখানায় কাজ করতেন। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাদের দুইজনের মধ্যে প্রায়ই ঝগড়া হত। শনিবার সকালে কারখানায় যাওয়ার পথে তাদের মধ্যে আবারও ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে মোর্শেদ ছুরি দিয়ে প্রথমে স্ত্রী স্বপ্না ও পরে নিজের গলায় আঘাত করে। এসময় এলাকাবাসী ছুটে এসে মোর্শেদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে গুরুতর আহত স্বপ্নাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে এবং সেখান থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এই বিভাগের আরো খবর

রাজশাহীতে পুলিশ পেটানো মামলার আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে পুলিশ পেটানো মামলার এক আসামিকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করা হয়েছে। গুলিবিদ্ধ জার্জিস বোয়ালিয়া থানার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is