কক্সবাজারে চাইনিজ অ্যাক্রোবেট দলের শৈলীতে মুগ্ধ পর্যটকরা

প্রকাশিত: ০৬:২৮, ০৮ অক্টোবর ২০১৮

আপডেট: ০৯:২৭, ০৮ অক্টোবর ২০১৮

কক্সবাজার প্রতিনিধি: পর্যটন শহর কক্সবাজার মাতাতে এলো চাইনিজ অ্যাক্রোবেট দল। পর্যটকদের জন্য পারিবারিক পরিবেশে সান্ধ্যকালীন বিনোদনের এই ব্যবস্থার উদ্যোক্তা ইন্ডিগো ডট বিডি নামে একটি বেসরকারি প্রতিষ্ঠান। পর্যটন শহরের মোটেল ওপেল সংলগ্ন কক্স কার্নিভাল সেন্টারে এর উদ্বোধন করা হয় বুধবার রাতে।

বিশ্বের বৃহত্তম সমুদ্র সৈকত কক্সবাজারে পর্যটকদের জন্য বিনোদনের বাড়তি মাত্রা যোগ হলো। বুধবার রাত থেকে শুরু হলো চীনের অ্যাক্রোব্যাট দলের নান্দনিক সব খেলার উপস্থাপনা। কক্স কার্নিভাল সেন্টারে বর্ণিল আলোর মাঝে দর্শকদের মুহূর্মুহূ করতালি আর চাইনিজ অ্যাক্রোবেট দলের শারীরিক কসরত এই আয়োজনকে দিয়েছিলো ভিন্ন রূপ।

মানুষকে ভিন্ন মাত্রার বিনোদন দিতেই ইন্ডিগো ডট বিডি নামে একটি বেসরকারি প্রতিষ্ঠান এই আয়োজন করেছে। তারা বলছেন, এর ফলে আরো বেশি পর্যটক আকৃষ্ট হবে।

চীন থেকে আসা এই অ্যক্রোব্যাট দলটি কক্সবাজারে ২ মাস অবস্থান করবে। প্রতিদিন ১ ঘন্টা ব্যাপী একটি বা দুটি গেম শো’ তে অংশ নেবে তারা। তবে ছুটির দিন গুলোতে একাধিক শো’ করার কথা বলছে আয়োজক কর্তৃপক্ষ।

উদ্বোধনী দিনে ফানি ক্লাউনস্, কিকস্ দ্যা বোল, ড্রাগন ড্যান্সসহ আরো কয়েকটি মনোমুগ্ধকর গেম শো’ তে অংশ নিয়েছে চাইনিজ এই দলটি। এসব শো দেখে মুগ্ধ হয়েছেন পরিবার পরিজন নিয়ে আসা পর্যটকসহ স্থানীয়রা। 

এই বিভাগের আরো খবর

অপহরণের ২ দিন পর শিশু উদ্ধার

মাদারীপুর সংবাদদাতা: গাজীপুর থেকে...

বিস্তারিত
ফরিদপুরে চালু হলো কৃষক বাজার

ফরিদপুর সংবাদদাতা: ফরিদপুরে চালু হলো...

বিস্তারিত
ঝালকাঠির ছৈলার চরে পর্যটন সম্ভাবনা

ঝালকঠি সংবাদদাতা : নানা প্রজাতির...

বিস্তারিত
যশোরে দেখা মিলছে জোনাক পোকার

যশোর সংবাদদাতা : গ্রামবাংলার...

বিস্তারিত
বাগেরহাটে করোনার নমুনা পরীক্ষায় ভোগান্তি

বাগেরহাট সংবাদদাতা: বাগেরহাট জেলায়...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *