ঢাকা, শনিবার, ২০ অক্টোবর ২০১৮, ৫ কার্তিক ১৪২৫

2018-10-20

, ৯ সফর ১৪৪০

উন্মোচনের আগেই বাজারে পিক্সেল ৩ এক্সএল!

প্রকাশিত: ০৮:৫৪ , ০৮ অক্টোবর ২০১৮ আপডেট: ০৮:৫৪ , ০৮ অক্টোবর ২০১৮

তথ্যপ্রযুক্তি ডেস্ক: আগামী মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে উন্মোচনের কথা রয়েছে গুগলের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস পিক্সেল ৩ ও পিক্সেল ৩ এক্সএল-এর। এর দুই দিন আগেই পিক্সেল ৩এক্সএল বিক্রি শুরু করেছে হং কং-এর এক বিক্রেতা প্রতিষ্ঠান। এর আগে কয়েক সপ্তাহ ধরে একে একে ফাঁস হয়েছে ডিভাইসটির প্রায় সব তথ্য। ডিভাইসটির পর্দা, রঙ, ওয়্যারলেস চার্জিং ব্যবস্থা, ক্যামেরা এবং আরও অনেক তথ্যই এখন গ্রাহকের জানা।

ডভাইসটি হাতে পেয়েছে প্রযুক্তি সাইট এনগ্যাজেট। সাইটটির সম্পাদক রিচার্ড লাই ইতোমধ্যে ডিভাইসটির একটি রিভিউ ভিডিও প্রকাশ করেছেন ইউটিউবে। ফাঁস হওয়া তথ্যের মিল পাওয়া গেছে ভিডিওতে।

এনগ্যাজেট এর প্রতিবেদনে বলা হয়েছে, নচযুক্ত ৬.৩ ইঞ্চি পর্দা ব্যবহার রকা হয়েছে নতুন পিক্সেল ৩ এক্সএল-এ। ডিভাইসটির স্টোরেজ ১২৮ গিগাবাইট। আর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসরের সঙ্গে চার গিগাবাইট র‍্যাম রয়েছে ডিভাইসটিতে। ডিভাইসটির পেছনে রাখা হয়েছে ১২.২ মেগাপিক্সেল ক্যামেরা। আর সামনে রয়েছে আট মেগাপিক্সেল ক্যামেরা, যা ‘এক্সট্রা ওয়াইড’ ছবি তুলতে সক্ষম। ডিভাইসটির ব্যাটারি ৩৭৩২ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার।

৯ অক্টোবর মঙ্গলবার পিক্সেল ৩ ইভেন্ট আয়োজন করতে যাচ্ছে মার্কিন প্রযুক্তি জায়ান্ট প্রতিষ্ঠান গুগল।

এই বিভাগের আরো খবর

ন্যানো মেমোরি আনছে হুয়াওয়ে

তথ্যপ্রযুক্তি ডেস্ক: নতুন তিনটি স্মার্টফোনের সঙ্গে মাইক্রোএসডি’র চেয়ে ছোট নতুন ধরনের মেমোরি কার্ড উন্মোচন করেছে হুয়াওয়ে। ন্যানো...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is