ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫

2018-12-16

, ৭ রবিউস সানি ১৪৪০

দীপাবলির আগেই পর্দায় ফিরছেন কমেডি কিং কপিল শর্মা

প্রকাশিত: ০৯:০৭ , ০৮ অক্টোবর ২০১৮ আপডেট: ০৯:০৭ , ০৮ অক্টোবর ২০১৮

বিনোদন ডেস্ক: বলিউডের অনেক সেলেব্রিটি হতাশায় আক্রান্ত। দীপিকা পাড়–কোন তো একটা সময় প্রকাশ্যেই স্বীকার করেছিলেন তাঁর সমস্যার কথা। কেউ স্বীকার করেন, আবার কেউ করেন না। কমেডি কিং কপিল শর্মার প্রায় বছর দেড়েক কাজের বাইরে। ডিপ্রেশন থেকে বেরিয়ে আসার লড়াই করছিলেন তিনি। অবশ্য অবশেষে সফল হয়েছেন কমেডি-ফ্যানকূল কপিল শর্মা।

এবার কপিল শর্মার ভক্তদের জন্য সুখবর। প্রিয় কমেডি কিং ফিরছেন। খুব শিগগির আবার তাঁর প্রিয় শো-তে।

শনিবার টুইটকরে কপিল জানালেন, খুব তাড়াতাড়ি ফিরে আসছি আপনাদের কাছে। আপনাদের জন্য দ্য কপিল শর্মা শো নিয়ে। এখনও পর্যন্ত যা খবর, নভেম্বরের প্রথম সপ্তাহের দিকেই টেলিভিশনের পর্দায় ফিরছেন কপিল। দিনকয়েক আগেই কপিল শর্মা নিজের একটা ঝকঝকে ছবি পোস্ট করেছিলেন। সেই ছবি যেন বলে দিচ্ছিল, যাবতীয় সমস্যা কাটিয়ে কপিল আবার জীবনের মূলস্রোতে ফিরছেন। দিনকয়েকের মধ্যে নিজেই সুখবর দিয়ে কামব্যাক-এর জানান দিলেন তিনি।

কপিল শর্মা প্রোডাকশন হাউস এবার একটা পাঞ্জাবি সিনেমা তৈরির কাজেও লেগে পড়বে খুব শিগগির। সিনেমার নাম সন অফ মনজিত সিং। ইতিমধ্যেই এই সিনেমার টিজার বলিউডের তাবর অভিনেতা-অভিনেত্রীদের প্রশংসা কুড়িয়েছেন। এতগুলো সুখবর একসঙ্গে। আর এতগুলো সুখবরই প্রমাণ করছে, দীপাবলির আলো এবার কপিলের জীবনের পুনরায় রোশনাই ফিরিয়ে আনছে।

 

এই বিভাগের আরো খবর

এবার জয়ার 'ফুড়ুৎ'

বিনোদন ডেস্ক: প্রথমবারেই সিনেমা প্রযোজনা করে বাজিমাত করেছেন অভিনয়শিল্পী জয়া আহসান। এ বছরের অন্যতম আলোচিত ও ব্যবসাসফল সিনেমা তাঁর অভিনীত ও...

ওপার বাংলায় সম্মাননা পেলেন অপু

বিনোদন ডেস্ক: বাংলাদেশের এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী অপু বিশ্বাস। অভিনয় আর কাজের প্রতি নিজেকে উৎসর্গ করে রীতিমত দেশের দর্শকদের মন জয়...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is