ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫

2018-12-16

, ৭ রবিউস সানি ১৪৪০

অবশেষে নাম ঠিক হলো!

প্রকাশিত: ০৯:৫৫ , ০৯ অক্টোবর ২০১৮ আপডেট: ০৯:৫৫ , ০৯ অক্টোবর ২০১৮

বিনোদন ডেস্ক: ছবির নাম ঠিক হলো শাকিব খান ও বুবলী অভিনীত ছবির। ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ নামে ছবির শুটিং শুরু হলে অনেক আলোচিত হয় নামটি। কিন্তু কিছুদিন পরই শোনা যায় নামটি বদলে ফেলা হয়েছে। নতুন নাম রাখা হয়েছে ‘কালপ্রিট’। কদিন বাদে র্ফে আবারও পর আবার শোনা গেল নাম বদলে ‘কমান্ডার’ ঠিক হয়েছে! মোট কথা ছবির নাম নিয়ে শুরু হয় নানা রকম কথাবার্তা। অবশেষে পরিচালক শাহীন সুমন নিশ্চিত করেন, চলচ্চিত্রটির চূড়ান্ত নাম রাখা হয়েছে ‘একটু প্রেম দরকার’।

পরিচালক জানান, বিভিন্ন গণমাধ্যমে সিনেমার নাম আলাদা এসেছে। কখনও ‘কালপ্রিট’, ‘কমান্ডার’ বা ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ শোনা গেছে। এগুলো কিছুই নয়। চূড়ান্ত নাম ‘একটু প্রেম দরকার’।

ছবিটি নির্মাণ করছে শাপলা মিডিয়া। গত জুন মাসে মহরত অনুষ্ঠিত হয়। সে সময় উপস্থিত ছিলেন শাকিব খান, বুবলী, প্রযোজক সেলিম খান, শাহীন সুমন, ওয়াজেদ আলী সুমন, চিত্রনায়ক সম্রাট, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার প্রমুখ।

এই বিভাগের আরো খবর

এবার জয়ার 'ফুড়ুৎ'

বিনোদন ডেস্ক: প্রথমবারেই সিনেমা প্রযোজনা করে বাজিমাত করেছেন অভিনয়শিল্পী জয়া আহসান। এ বছরের অন্যতম আলোচিত ও ব্যবসাসফল সিনেমা তাঁর অভিনীত ও...

ওপার বাংলায় সম্মাননা পেলেন অপু

বিনোদন ডেস্ক: বাংলাদেশের এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী অপু বিশ্বাস। অভিনয় আর কাজের প্রতি নিজেকে উৎসর্গ করে রীতিমত দেশের দর্শকদের মন জয়...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is