যে দ্বীপে রয়েছে ‘আনলিমিটেড’ যৌনতা

প্রকাশিত: ০৪:২৪, ১০ অক্টোবর ২০১৮

আপডেট: ০৪:২৪, ১০ অক্টোবর ২০১৮

অনলাইন ডেস্ক: চার দিনের হলিডে প্যাকেজ, আর তার মূল আকর্ষণ ‘আনলিমিটেড’ বিয়ার বা ‘ফান’ নয়, ‘আনলিমিটেড’ যৌনতা। এমনটাই অফার দিয়েছেন এক ভ্রমণ সংস্থা। আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মিরর’-এর এক প্রতিবেদন থেকে জানা যায়, গত বছর এই ধামাকা পৃথিবী জুড়েই উন্মাদনার সৃষ্টি করেছিল। এ বছর তা আবার ফিরে আসছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ‘সেক্স আইল্যান্ড’ নামে কোনও এক দ্বীপে খোলা হবে এই লালসা-ক্ষেত্র। সেখানে হাজির থাকবেন ৬০ জন বাছাই রূপসী তাঁদের মাদকতাময় যৌবন আর বিবিধ নেশার সরঞ্জাম নিয়ে। ‘সেক্স আইল্যান্ড’-এর প্রকৃত ঠিকানা গোপন থাকবে। তাঁরাই এর হদিস পাবেন, যাঁরা নগদ অর্থের বিনিময়ে এই প্যাকেজ কিনছেন।

‘সেক্স আইল্যান্ড’-এ চারদিন বাস, সেখানে লাইভ সেক্স শো দর্শন, প্রমোদ তরণীতে উদ্দাম পার্টি এবং সেই সঙ্গে ‘সারপ্রাইজ’ এই সব কিছুই মিলতে পারে ৫,০০০ পাউন্ডের বিনিময়ে।

২০১৭-এ এই প্যাকেজের বিজ্ঞাপন বিপুল শোরগোল তুলেছিল। অনেকেই ক্ষেপে গিয়েছিলেন এর বয়ানে। ঠিক ছিল, পুরো ব্যাপারটাই হবে কলম্বিয়ার কাছে কোনও দ্বীপে। কিন্তু সেখানকার ধর্মযাজকরা বিপুল আপত্তি তোলায় ‘সেক্স আইল্যান্ড’-এর ঠিকানা বদলে গিয়ে দাঁড়ায় এক ক্যারিবিয়ান দ্বীপে।

২০১৭-এ ৪,৬০০ পাউন্ডের বিনিময়ে প্রত্যেক পুরুষের ভাগ্যে জুটেছিল লাইভ সেক্স শো, ইয়ট পার্টি, বিপুল নেশা আর দু’জন করে ‘লাতিনা’ সুন্দরী। সেই সঙ্গে ছিল ‘সারপ্রাইজ’। সেটা যে কী, তা খোলসা করেননি কেউই।

‘সেক্স আইল্যান্ড’-এর ওয়েবসাইট থেকে জানা যাচ্ছে, ২০১৭-এ সেখানে ৬০জন মহিলা উপস্থিত ছিলেন। তাঁরা প্রত্যেকেই সংক্রমণ-মুক্ত। তবে এই চার দিন কোনও রকমের ছবি তোলা চলবেনা, এমন নিষেধাজ্ঞাও জারি রেখেছিলেন উদ্যোক্তারা। ইউটিউবে আপলোড করা হয় এক বিজ্ঞাপনী ভিডিও। তাতে ‘প্ররোচনা’-র বিস্তর উপাদানই মজুত ছিল। ব্যবস্থা ছিল চার দিনের ট্রিপকে দীর্ঘায়িত করারও। ১৬ জন পুরুষ অতিরিক্ত ৭,৬০০ পাউন্ড দিয়ে সাত দিন কাটান এই ‘সেক্স আইল্যান্ড’-এ।

২০১৮-এও বন্দোবস্ত পাক্কা। সেই মোতাবেক বিজ্ঞাপনও পড়ে গেছে ‘সেক্স আইল্যান্ড’-এর ওয়েবসাইটে। তবে, কবে খুলছে লালসার সিংহদ্বার, তা বলা হয়নি এখনও।

এই বিভাগের আরো খবর

নৈসর্গিক পূণ্যভূমির দেশ ভুটান

অনলাইন ডেস্ক: দক্ষিণ এশিয়ার...

বিস্তারিত
মাধবপুর লেক

অনলাইন ডেস্ক: উচ্চ পাহাড়ের মাঝখানে...

বিস্তারিত
শীতে নিরাপদে সিকিম ঘুরে আসুন 

ভ্রমন ডেস্ক: এনআরসি ইস্যুতে উত্তাল...

বিস্তারিত
ময়না দ্বীপ ভ্রমন

ডেস্ক প্রতিবেদন: ব্রহ্মপুত্র নদীতে...

বিস্তারিত
কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্র

ডেস্ক প্রতিবেদন: দেশের একমাত্র পানি...

বিস্তারিত
বাংলাদেশে নিউজিল্যান্ড পাড়া

ভ্রমণ ডেস্ক: শুনে অবাক লাগছে? অবাক করা...

বিস্তারিত
হিমছড়ি পর্যটন কেন্দ্র

ডেস্ক প্রতিবেদন: হিমছড়ি পর্যটন...

বিস্তারিত
বিদায় হজ্জের ঐতিহাসিক ভাষণ

অনলাইন ডেস্ক: সৃষ্টিকর্তা মহান...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *