ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫

2019-02-23

, ১৭ জমাদিউস সানি ১৪৪০

বিয়ে করতে যাচ্ছেন যুবিকা-প্রিন্স জুটি

প্রকাশিত: ০৬:১১ , ১১ অক্টোবর ২০১৮ আপডেট: ০৬:১১ , ১১ অক্টোবর ২০১৮

বিনোদন ডেস্ক: বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন যুবিকা চৌধুরী-প্রিন্স নেরুলা জুটি। রিয়ালিটি শো বিগ বস-৯ এর বিজয়ী প্রিন্সের সঙ্গেই শেষে গাঁটছড়া বাঁধছেন এই অভিনেত্রী।

সবুজ রঙের ক্রপ টপ স্কার্টের সঙ্গে ফুলের সাজ নিয়েই মেহেন্দির অনুষ্ঠানে হাজির হন যুবিকা। প্রিন্সকে দেখা যায় সাদা রঙের পাঞ্জাবি কুর্তাতে। মেহেন্দি অনুষ্ঠানে প্রিন্সের সঙ্গে হাসিখুশি মুখে দেখা যায় বলিউড অভিনেত্রীকে। প্রিন্স-যুবিকার মেহেন্দির বেশ কিছু ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

বিগ বস ৯-এর ঘরে হাজির হয়েই প্রিন্স নরুলার সঙ্গে পরিচয় হয় যুবিকা চৌধুরীর। সেখানেই ক্রমশ তাঁরা কাছাকাছি আসতে শুরু করেন। 

এরপর বসের ঘর থেকে বেরোনোর পরও ‘বড় বহু’ অভিনেতা প্রিন্সের সঙ্গে যুবিকার সম্পর্কের বাঁধন থাকে অব্যাহত। এবার সেই সম্পর্কই পরিনতির দিকে এগোতে শুরু করেছে। প্রিন্স-যুবিকার মেহেন্দির অনুষ্ঠানে দেখা যায় তাঁদের কাছের বন্ধু কিশ্বর মার্চেন্টকে।

এই বিভাগের আরো খবর

জম্মু কাশ্মীর হামলায় টুইট করে সমালোচনার মুখে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক: জম্মু কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফের গাড়িবহরে আত্মঘাতী জঙ্গি হামলায় ৪২ জন ভারতীয় সেনা সদস্য নিহত হয়। এ নিয়ে টুইট করে...

আবারো বিয়ে করছেন তারিক আনাম!

ডেস্ক প্রতিবেদন: জনপ্রিয় অভিনেতা তারিক আনাম খান। আবারও বিয়ে করছেন তিনি! তাও আবার হাঁটুর বয়সী মেয়ে স্পর্শিয়াকে! এমনি গল্পের দৃশ্যায়ন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is