ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ৩ পৌষ ১৪২৫

2018-12-17

, ৮ রবিউস সানি ১৪৪০

ঋষি কাপুরের সাথে দেখা করলেন প্রিয়াঙ্কা-সোনালি

প্রকাশিত: ০৬:১৫ , ১১ অক্টোবর ২০১৮ আপডেট: ০৬:১৫ , ১১ অক্টোবর ২০১৮

বিনোদন ডেস্ক: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বলিউডের চিরতরুণ অভিনেতা ঋষি কাপুরের সঙ্গে দেখা করেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও সোনালি বেন্দ্রে। ঋষি কাপুরের স্ত্রী নীতু কাপুর সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে শেয়ার করেছেন এমন ছবি। সোনালির সাথে ছিলেন তাঁর স্বামী গোল্ডি বহেল ও ননদ সৃষ্টি বহেল।
ক্যানসারের সঙ্গে যুদ্ধ করছেন সোনালি, তবু হাসতে ভোলেননি তিনি। এ দিন ঋষি কাপুরের সঙ্গে দেখা করার পর তিনি যান অনুপম খেরের সঙ্গে আড্ডা দিতে।

সোনালির সঙ্গে ডিনারের ছবি টুইটারে শেয়ার করে অনুপম খের স্যালুট জানান ‘সারফারোশ’ অভিনেত্রীর জীবনীশক্তিকে।

এদিকে প্রিয়াঙ্কা চোপড়াও দেখা করেন ঋষি কাপুরের সাথে। নীতু সিং সেই ছবিও সামাজিক যোগাযোগ  মাধ্যমে শেয়ার করেছেন। 

চলতি বছরের সেপ্টেম্বর মাসে মার্কিন মুলুকে পাড়ি দেন ঋষি কাপুর এবং নিতু কাপুর। বাবা-মায়ের সঙ্গে নিউ ইয়র্কে যান রণবীর কাপুরও। জানা যায়, ঋষি কাপুরের চিকিৎসার জন্যই তাঁরা বিদেশে পাড়ি দিয়েছেন। কিন্তু, আদতে কী হয়েছে ঋষি কাপুরের, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

চিকিৎসার জন্য নিউ ইয়র্কে থাকায় মা কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে হাজির হতে পারেননি ঋষি  কাপুর বা নিতু কাপুর। যা নিয়ে বেশ জল্পনা শুরু হয়। এরপরই জানা যায়, ঋষি কাপুরের নাকি ক্যানসার হয়েছে। এই মুহূর্তে ঋষি কাপুরের ক্যানসারে তৃতীয় স্তরে রয়েছে বলেও শোনা যাচ্ছে। 
 

এই বিভাগের আরো খবর

বিয়ে করছেন সিয়াম

বিনোদন ডেস্ক: বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এসময়ের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। সাত বছরের প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীকেই বেছে নিয়েছেন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is