ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫

2018-12-16

, ৭ রবিউস সানি ১৪৪০

প্রমাণ হলো বিএনপি সন্ত্রাসের মদদদাতা: ১৪ দল

প্রকাশিত: ০২:২০ , ১২ অক্টোবর ২০১৮ আপডেট: ০২:২০ , ১২ অক্টোবর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: ২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় প্রমাণ করেছে বিএনপি জঙ্গি ও সন্ত্রাসবাদের দল। এমন মন্তব্য করে ১৪ দলের নেতারা বলেন, রায় প্রত্যাখ্যান করে দলটি মুখোশ উন্মোচন করেছে। সকালে, বঙ্গবন্ধু এভিনিউয়ে বৈঠক শেষে এসব কথা বলেন ১৪ দলীয় জোটের নেতারা। এদিকে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, তৎকালীন প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গ্রেনেড হামলায় দায় কোনোভাবেই এড়াতে পারে না।

শরীয়তপুরের পদ্মাসেতু এলাকায় কাজের অগ্রগতি দেখতে গিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের সাথে কথা বলেন।

তিনি বলেন, ২১শে আগস্ট গ্রেনেড হামলায় বিএনপির শীর্ষ নেতারা জড়িত না থাকলে এই হামলা হতে পারতো না। এর দায় খালেদা জিয়াকেও নিতে হবে।

এদিকে, ব্রাহ্মণবাড়িয়ায় এক অনুষ্ঠানে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, গ্রেনেড হামলার রায় কার্যকর করতে সরকার পদক্ষেপ নেবে।

এছাড়া, ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বৈঠক করেন ১৪ দলের নেতারা। বৈঠক শেষে জোটের সমন্বয়ক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, গ্রেনেড হামলার রায় মেনে না নেয়ায় বিএনপির হিংস্র রুপ প্রকাশ পেয়েছে।

এসময়, জাসদ নেতা তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, গ্রেনেড হামলা মামলার রায় প্রমাণ করে বিএনপি জঙ্গি ও সন্ত্রাসবাদের মদদদাতা।

এর আগে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশ ও র‌্যালি করেছে জাতীয় শ্রমিক লীগ। মিছিলটি রাজধানীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

 

এই বিভাগের আরো খবর

গণতন্ত্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত ঐক্যফ্রন্ট: আ’লীগ

নিজস্ব প্রতিবেদক: দেশের স্বার্বভৌমত্ব ও গণতন্ত্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে জামায়াত সমর্থিত জাতীয় ঐক্যফ্রন্ট। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ...

প্রচারণায় বাধা দেয়ার অভিযোগ বিএনপির প্রার্থীদের

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে সকাল থেকেই রাজধানীতে নির্বাচনী প্রচারণায় অংশ নেন প্রার্থীরা। ব্যস্ত সময় পার করেন...

ডক্টর কামালের দুঃখ প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবসে মিরপুর স্মৃতিসৌধে সাংবাদিকদের সঙ্গে সৃষ্ট ঘটনার পরিপ্রেক্ষিতে দুঃখ প্রকাশ করেছেন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is