ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫

2018-12-16

, ৭ রবিউস সানি ১৪৪০

সাকিবের অনুপস্থিতিতে অধিনায়ক হতে পারেন মাহমুদুল্লাহ

প্রকাশিত: ০৫:১৯ , ১২ অক্টোবর ২০১৮ আপডেট: ০৫:২৩ , ১২ অক্টোবর ২০১৮

ক্রীড়া ডেস্ক: ইনজুরিতে আক্রান্ত হয়ে সাকিব আল হাসানের অনুপস্থিতির কারণে বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়কের দায়িত্ব কাকে দেওয়া হবে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন মনে করেন মাহমুদুল্লাহর অধিনায়েকর দায়িত্ব নেওয়া উচিত।

বৃহস্পতিবার ঢাকা ক্লাবে সংবাদমাধ্যমকে নাজমুল হাসান বলেছেন, “সাকিব অধিনায়ক (টেস্ট ও টি-টোয়েন্টি), সহ অধিনায়ক আছে মাহমুদউল্লাহ। স্বাভাবিকভাবে অধিনায়ক না থাকলে সহঅধিনায়ক অধিনায়কত্বের দায়িত্ব পালন করে থাকেন। এটাই নিয়ম। এটাই হয়ে আসছে। এখন নতুন কাউকে অধিনায়ক করলাম, সাকিব ফিট হয়ে ফিরলে সেই অধিনায়ককে বাদ দেব? একজনকে অধিনায়ক করা, আরেকজনকে বাদ দেওয়া, এটা ভালো দেখায় না। আমার মনে হয় সাকিব ফিট না হওয়া পর্যন্ত মাহমুদউল্লাহর অধিনায়কত্ব করা উচিত।”

এর আগেও চলতি বছরের জানুয়ারিতেই ত্রিদেশীয় সিরিজের ফাইনালে সাকিব চোটে পড়লে মাহমুদউল্লাহকে অধিনায়েকর দায়িত্ব দেওয়া হয়েছিল। জিম্বাবুয়ে ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন দুটি হোম সিরিজে এবারও বিসিবি একই পথে হাঁটতে পারে পারে বলে আভাস পাওয়া গেল বিসিবি সভাপতির কথায়।

এই বিভাগের আরো খবর

উয়েফা অনুর্ধ্ব ১৫ ফুটবলে মালদ্বীপকে ১০-০ গোলে হারালাে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক : উয়েফা অনুর্ধ্ব ১৫ ফুটবল টুর্নামেন্টে মালদ্বীপের বিপক্ষে বড় জয় পেয়েছে বাংলাদেশের কিশোররা। থাইল্যান্ডে মালদ্বীপের...

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশে দল ঘোষণা

স্পোর্টস ডেক্স: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ১৪ সদস্যের বাংলাদেশে দল ঘোষণা করেছে বিসিবি। যথারীতি...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is