ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

2018-12-10

, ১ রবিউস সানি ১৪৪০

এবারও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় মিথ্যার আশ্রয়!

প্রকাশিত: ০৫:২৬ , ১২ অক্টোবর ২০১৮ আপডেট: ০৫:২৬ , ১২ অক্টোবর ২০১৮

বিনোদন ডেস্ক: গতবছর মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় কেলেঙ্কারির পর এবারের আসরে সতর্ক করে ঘোষণা দেওয়া হয়েছিল যদি কোনো প্রতিযোগী মিথ্যা তথ্য দেন কিংবা তথ্য গোপন করেন- সেই প্রতিযোগীকে ১০ লাখ টাকা জরিমানা করা হবে। কিন্তু তাতেও এড়ানো গেল না প্রতিযোগীদের মিথ্যার আশ্রয়! গতবারের প্রতিযোগী বিয়ের কথা গোপন করে চ্যাম্পিয়ন হয়েছিলেন আর এবারের প্রতিযোগী আফরিন সুলতানা লাবণী চ্যাম্পিয়ন হতে না পারলেও একইভাবে মিথ্যার আশ্রয় নিয়ে রয়েছেন সেরা দশে। পেয়েছেন প্রতিযোগিতার ‘বেস্ট বিহেভিয়র’ পুরস্কারও। 

লাবণী এমনিতেও বহু আলোচিত ছিলেন এবারের আসরে। ৩০ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলেই সেরা দশে জায়গা পান লাবণী। অথচ তিনি বিবাহিত! ডিভোর্সিও শুধু বিবাহিতই নন তার বিরুদ্ধে রয়েছে সাবেক স্বামীর করা একটি মামলাও। তাঁর কাবিননামা হাতে পেয়েছে দাবি করে তাঁর সাবেক স্বামীর সাথে একটি ছবি জুড়ে দিয়ে প্রমাণসহ খবর করেছে দেশের শক্তিশালী একটি গণমাধ্যাম ।  

কাবিননামা অনুযায়ী, লাবণীর সাবেক স্বামীর নাম আতাউর রহমান আতিক। জামালপুর সদরের বাগেরহাটা কলেজ রোডের বাসিন্দা আতিকের ভাষ্য, ২০১৪ সালের ১৮ আগস্ট আদালতে গিয়ে লাবণীকে বিয়ে করেন তিনি। ২০১৬ সালের ১৭ মে তাঁদের তালাক হয়। তালাকের পর লাবণীর নামে চুরির মামলা করেন তিনি। মামলাটি এখনো নিষ্পত্তি হয়নি।

উল্লেখ্য, বিচারক ইমির ‘‘তোমাকে যদি তিনটি উইশ করতে বলা হয়, সে উইশগুলো কী হবে? এবং কাকে উইশ করতে চাও? প্রশ্নে লাবণী বলেছিলেন, বাংলাদেশের সবচেয়ে বড় সি-বিচ কক্সবাজার, সুন্দরবন ও পাহাড়-পর্বতকে তিনি উইশ করতে চান। তাঁর এমন উত্তর সামাজিক যোগাযোগমাধ্যমে হাস্যরসের জন্ম দেয়। এ নিয়ে ফেসবুকে ট্রলও হয়। তাছাড়া প্রতিযোগীতায় শেষমেষ জান্নাতুল ফেরদৌস ঐশী চ্যাম্পিয়ন হলেও লাবণীই ছিলেন প্রতিযোগিতায় সবচেয়ে বেশি আলোচিত।  

এই বিভাগের আরো খবর

ওপার বাংলায় সম্মাননা পেলেন অপু

বিনোদন ডেস্ক: বাংলাদেশের এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী অপু বিশ্বাস। অভিনয় আর কাজের প্রতি নিজেকে উৎসর্গ করে রীতিমত দেশের দর্শকদের মন জয়...

‘যদি একদিন’ ছবির টিজার মুক্তি

বিনোদন ডেস্ক: তাহসান-তাসকিন-শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ ছবির টিজার মুক্তি পেয়েছে। নির্মাতা মোহাম্মদ মুস্তফা কামাল রাজের এই ছবিটির...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is