ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫

2018-10-22

, ১১ সফর ১৪৪০

আহত ফরিদুর রেজা সাগরকে নেয়া হচ্ছে সিঙ্গাপুরে

প্রকাশিত: ০৬:০১ , ১২ অক্টোবর ২০১৮ আপডেট: ০৬:০১ , ১২ অক্টোবর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর গোদাগাড়িতে হেলিকপ্টার দুর্ঘটনায় আহত চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগরকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়া হচ্ছে। শুক্রবার সন্ধ্যায় এয়ার অ্যাম্বুলেন্সে করে ফরিদুর রেজা সাগরকে সিঙ্গাপুর নেওয়া হবে বলে সাংবাদিকদের জানান চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগের মহাব্যবস্থাপক আমীরুল ইসলাম।

তিনি জানান, দুর্ঘটনার কারণে ফরিদুর রেজা সাগরের হাড়ে সমস্যা হয়েছে। পারিপার্শ্বিক কিছু জটিলতা দেখা দিয়েছে।  

এছাড়া, চিকিৎসক ও পরিবারের পক্ষ থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান তিনি। বর্তমানে ঢাকার শ্যামলীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছে ফরিদুর রেজা সাগর। 

এর আগে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এস২-এএইচডব্লিউ হেলিকপ্টারে করে রাজশাহীর গোদাগাড়ীতে একটি অনুষ্ঠানে যান ফরিদুর রেজা সাগর।  সেখান থেকে ঢাকায় ফেরার পথে হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে চড়েন।  উড্ডয়নের পর হেলিকপ্টারটি প্রায় ৬০ ফুট ওপরে উঠেছিল। 

হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে হেলিকপ্টারটি নির্মাণাধীন একটি বাড়ির ওপর মুখ থুবড়ে পড়ে। যাত্রীদের সবাই আঘাত পেলেও কেউই গুরুতর আহত হননি। পরে, যাত্রীদের উদ্ধার করে পুলিশের গাড়িতে করেই গোদাগাড়ী হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

আরোহীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে সন্ধ্যার ফ্লাইটে রাজশাহী থেকে ঢাকায় পাঠানো হয়।

ফরিদুর রেজা সাগর ছাড়া হেলিকপ্টার দুর্ঘটনায় আহত অন্যরা হলেন ফেরদৌস আরা, ফারজানা ব্রাউনিয়া, রফিকুল ইসলাম, ইফতেখারুল চিশতী ও তুফান আলী।

এই বিভাগের আরো খবর

মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে পিকআপের ধাক্কায় রিকশায় থাকা মায়ের কোল থেকে পড়ে নাবিলা নামের এক বছরের বাচ্চার মৃত্যু হয়েছে। গতরাত সাড়ে দশটার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is