নেতাকর্মীদের ভীতিকর অবস্থায় ফেলছে সরকার: বিএনপি

প্রকাশিত: ০২:২২, ১৩ অক্টোবর ২০১৮

আপডেট: ০২:২২, ১৩ অক্টোবর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: জাতীয় ঐক্যের মাধ্যমেই নিরপেক্ষ নির্বাচনের দাবি আদায় করা হবে বলে জানিয়েছে বিএনপি নেতারা। ঐক্য প্রক্রিয়া চুড়ান্ত পর্যায়ে, খুব শিগগিরই ঘোষণা করা হবে বলে জানান বিএনপির সিনিয়র নেতারা। সকালে আলাদা অনুষ্ঠানে এসব কথা বলেন তারা। নির্বাচনের আগে দলের নেতাকর্মীদের সরকার ভীতিকর অবস্থায় ফেলছে বলেও অভিযোগ করেন তারা।  
খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের সাজার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবে এই আলোচনাসভা আয়োজন করে বিএনপি। অনুষ্ঠানে দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেন, নির্বাচন অংশগ্রহণমূলক করতে চাইলে তফসিল ঘোষণার আগে সংসদ ভেঙ্গে দিতে হবে। জাতীয় ঐক্য ছাড়া নিরপেক্ষ নির্বাচনের দাবি আদায় সম্ভব নয় বলের মন্তব্য করেন তিনি।
এর আগে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আরেক অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, বিএনপি থাকলে সরকারকে সুষ্ঠু নির্বাচন দিতে হবে । এই ভয়েই এখন নিবন্ধন বাতিলের কথা বলছে আওয়ামীলীগের নেতারা।
এছাড়া নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভি দাবি করেন, নির্বাচনের আগে দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদের মাঝে ভীতি সৃষ্টি করতেই গায়েবি মামলা দিচ্ছে সরকার।   

 

এই বিভাগের আরো খবর

১৪ দলের নতুন মুখপাত্র আমু

নিজস্ব সংবাদদতা: আওয়ামী লীগের...

বিস্তারিত
উপ-নির্বাচন পেছানোর দাবি নাকচ ইসি’র

নিজস্ব প্রতিবেদক: বগুড়া-১ ও যশোর-৬...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *