‘মি টু’ ঝড়ের কবলে অমিতাভ আর সালমান!

প্রকাশিত: ১০:১৬, ১৩ অক্টোবর ২০১৮

আপডেট: ১০:১৬, ১৩ অক্টোবর ২০১৮

বিনোদন ডেস্ক : এতোদিন বলিউডের পরিচালক, প্রযোজক, গায়ক ও অভিনেতারা ‘#মি টু’ ঝড়ের কবলে পড়লেও এবার এই ঝড়ের কবলে পড়েছেন বলিউড স্টার অমিতাভ আর সালমান। সাধারণ মানুষ এই সুপারস্টারদের নিয়ে ফ্যান্টাসির দুনিয়ায় বসবাস করেন। আজ তাঁদের জীবনের কালো কিছু অতীত প্রকাশ্যে এসে গেছে ‘#মিটু’র সৌজন্যে। এই আন্দোলন এবার মুখোশ খুলে দিয়েছে অমিতাভ বচ্চন, সালমান খান, ভূষণ কুমার, শত্র“ঘœ সিনহাদের।
সালমান খান আর তাঁর পরিবারের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন ছোট পর্দার অভিনেত্রী ও ‘বিগ বস’-এর সাবেক প্রতিযোগী পূজা মিশ্র। এর পাশাপাশি আরবাজ খান, শত্র“ঘœ সিনহার ওপর ধর্ষণের মতো গুরুতর অভিযোগ এনেছেন। এই অভিনেত্রীর আরও অভিযোগ, তাঁর বাবাকে পর্যন্ত প্রাণনাশের হুমকি দেওয়া হয়।
পূজা মিশ্র বলেছেন, ‘সুলতান’ ছবির কাজের সময় এই দুই পরিবার (সালমান ও শত্র“ঘœ) আমাকে যৌন হেনস্তা করেছে।’ এই অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এ সংক্রান্ত ভিডিও পোস্ট করেছেন। এর আগেও পূজা সালমান সম্পর্কে অনেক কথা বলেছেন।
‘#মিটু’ নিয়ে এত দিন নিজের মুখ বন্ধ রেখেছিলেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। এমনকি ‘থাগস অব হিন্দুস্থান’ ছবির ট্রেলার লঞ্চের সময় ‘বিগ বি’ এ প্রসঙ্গ খুব সুন্দরভাবে এড়িয়ে গেছেন। তা নিয়ে তনশ্রী দত্ত কটাক্ষ করেছিলেন তাঁকে। স¤প্রতি নিজের জন্মদিনে এক সাক্ষাৎকারে ‘#মিটু’ নিয়ে প্রথম মুখ খোলেন তিনি। বলিউডের এই বরেণ্য অভিনেতা বলেন, ‘কোনো নারীর সঙ্গে দুর্ব্যবহার করার অধিকার কারও নেই। কর্মক্ষেত্রে এসব ঘটনা ঘটা একদম ঠিক নয়। এ ধরনের অন্যায়ের বিরুদ্ধে সঙ্গে সঙ্গে আওয়াজ তুলে আইনের সাহায্য নিয়ে দোষী ব্যক্তিকে শাস্তি দেওয়া উচিত।
সাক্ষাৎকারটি অমিতাভ বচ্চন তাঁর ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করেন। একজন টুইটার ব্যবহারকারী তাঁর এই পোস্টকে টুইট করেন। আর এই ব্যবহারকারী টুইট করে লিখেছেন, ‘অমিতাভ বচ্চন “#মিটু”কে সমর্থন করেছেন।’ তাঁর এই টুইটকে রিটুইট করেন তারকাদের হেয়ার স্টাইলিশ এবং ‘বিগ বস’-এর সাবেক প্রতিযোগী স্বপ্না ভাবনানী।
বলিউডের নামী প্রযোজক এবং টি সিরিজ কোম্পানির মালিক ভূষণ কুমারের নামও জড়িয়ে পড়ল ‘#মিটু’ অভিযানে। এক অভিনেত্রী সামাজিক যোগাযোগমাধ্যমে জানান, ভূষণ কুমার তাঁকে তিনটি ছবিতে কাজ করার প্রস্তাব দিয়েছিলেন। আর এর পরিবর্তে এ প্রযোজক তাঁর সঙ্গে রাত্রিযাপন করতে চেয়েছিলেন। এ প্রসঙ্গে প্রয়াত গুলশান কুমারের ছেলে ভূষণ কুমার বলেন, তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হচ্ছে। এখন দেখা যাক ‘#মিটু’ ঝড়ে আর কত মুখোশ খসে পড়ে।

এই বিভাগের আরো খবর

এক পর্দায় কৃষ ও বাহুবলী

অনলাইন ডেস্ক: একজন তামিল সুপারস্টার।...

বিস্তারিত
সীমান্ত উত্তেজনায় শুটিং বন্ধ আমির খানের

অনলাইন ডেস্ক: পূর্ব লাদাখের গালওয়ান...

বিস্তারিত
করোনা জয় করলেন ৭৯ বছরের প্রবীর মিত্র 

বিনোদন ডেস্ক: করোনামুক্ত হয়ে ঘরে...

বিস্তারিত
করোনায় আক্রান্ত শিল্পী সেলিম চৌধুরী

সিলেট সংবাদদাতা: করোনায় আক্রান্ত...

বিস্তারিত
সুরের ভুবনের একটি নক্ষত্রের বিদায়

বিউটি সমাদ্দার: এন্ড্রু কিশোরের...

বিস্তারিত
বাসায় অক্সিজেন সাপোর্টে এন্ড্রু কিশোর

নিজস্ব প্রতিবেদক: শারীরিকভাবে ভালো...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *