ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-17

, ৮ রবিউল আউয়াল ১৪৪০

মাদকের সংবাদ প্রকাশ করাতেই স্বপনের ওপর সন্ত্রাসী হামলা

প্রকাশিত: ০৫:২১ , ১৪ অক্টোবর ২০১৮ আপডেট: ০৫:২১ , ১৪ অক্টোবর ২০১৮

ডেস্ক প্রতিবেদন : মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন বৈশাখী টেলিভিশনের পাবনা জেলা প্রতিনিধি হাবিবুর রহমান স্বপন। গতরাতে প্রেসক্লাব থেকে বাসায় ফেরার পথে সন্ত্রাসীদের হামলায় তার মাথা ফেটে যায় এবং বাম হাত ভেঙ্গে গেছে। পাবনায় প্রাথমিক চিকিৎসা শেষে সকালে তাকে ঢাকায় আনা হয়েছে। এদিকে, হামলার প্রতিবাদে পাবনা প্রেসক্লাবের সামনে মানবন্ধন করেছে স্থানীয় সাংবাদিকরা।

শনিবার রাতে পাবনা প্রেসক্লাব থেকে বাসায় ফেরার পথে সেবা ক্লিনিকের সামনে সন্ত্রাসীরা বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি হাবিবুর রহমান স্বপনের উপর হামলা চালায়। এসময় হেলমেট পরা তিন যুবক তাকে জখম করে পালিয়ে যায়।

স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে সকালে তাকে ঢাকার কমফোর্ট হাসপাতালে স্থানান্তর করা হয়।

তার মাথা ও হাতসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম আছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

হামলার পর ঘটনাস্থল পরিদর্শনে যায় পাবনা সদর থানা পুলিশ। এসময় জেলার সরকারী পুলিশ সুপার জানান হামলাকারীদের ধরতে অভিযান চলছে।

এদিকে, হাবিবুর রহমান স্বপনের ওপর হামলার প্রতিবাদে পাবনা প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয় সাংবাদিকরা। এসময় হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা।

সাংবাদিক হাবিবুর রহমান স্বপন সম্প্রতি মাদক বিরোধী বেশ কিছু সংবাদ পরিবেশন ও কলাম লিখেন। এর জেরে বর্বরচিত এ হামলা হতে পারে বলে মনে করছেন গণমাধ্যমকর্মীরা।

 

এই বিভাগের আরো খবর

মি টু আন্দোলন: যৌন নিপীড়নের বিরুদ্ধে সতর্ক করলেন নারীরা

নিজস্ব প্রতিবেদক: বিশ্বজুড়ে এখন চলছে #মি টু মুভমেন্টের ঝড়।  বর্তমানে সেই হাওয়া লেগেছে  বাংলাদেশেও। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের ...

আনিসুল হকের মায়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রথম আলোর সহযোগী সম্পাদক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য ও জনপ্রিয় সাহিত্যিক আনিসুল হকের মা মোসাম্মৎ আনোয়ারা বেগম...

ব্যারিস্টার মঈনুলকে প্রকাশ্যে ক্ষমা চাইতে বললেন বিশিষ্ট নাগরিকরা

নিজস্ব প্রতিবেদক: একটি বেসরকারি টেলিভিশনের টকশোতে প্রকাশ্যে সাংবাদিক, কলামিস্ট- মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলায় সাবেক...

সাংবাদিক খাসোগির লাশ টুকরো করা হয়

আন্তর্জাতিক ডেস্ক: তুরস্কে নিখোঁজ সৌদি সাংবাদিক জামাল খাসোগিকে হত্যার পর তাঁর লাশ টুকরো টুকরো করা হয়েছে। তুরস্ক সরকারের উচ্চপদস্থ এক...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is