মাদকের সংবাদ প্রকাশ করাতেই স্বপনের ওপর সন্ত্রাসী হামলা

প্রকাশিত: ০৫:২১, ১৪ অক্টোবর ২০১৮

আপডেট: ০৫:২১, ১৪ অক্টোবর ২০১৮

ডেস্ক প্রতিবেদন : মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন বৈশাখী টেলিভিশনের পাবনা জেলা প্রতিনিধি হাবিবুর রহমান স্বপন। গতরাতে প্রেসক্লাব থেকে বাসায় ফেরার পথে সন্ত্রাসীদের হামলায় তার মাথা ফেটে যায় এবং বাম হাত ভেঙ্গে গেছে। পাবনায় প্রাথমিক চিকিৎসা শেষে সকালে তাকে ঢাকায় আনা হয়েছে। এদিকে, হামলার প্রতিবাদে পাবনা প্রেসক্লাবের সামনে মানবন্ধন করেছে স্থানীয় সাংবাদিকরা।

শনিবার রাতে পাবনা প্রেসক্লাব থেকে বাসায় ফেরার পথে সেবা ক্লিনিকের সামনে সন্ত্রাসীরা বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি হাবিবুর রহমান স্বপনের উপর হামলা চালায়। এসময় হেলমেট পরা তিন যুবক তাকে জখম করে পালিয়ে যায়।

স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে সকালে তাকে ঢাকার কমফোর্ট হাসপাতালে স্থানান্তর করা হয়।

তার মাথা ও হাতসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম আছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

হামলার পর ঘটনাস্থল পরিদর্শনে যায় পাবনা সদর থানা পুলিশ। এসময় জেলার সরকারী পুলিশ সুপার জানান হামলাকারীদের ধরতে অভিযান চলছে।

এদিকে, হাবিবুর রহমান স্বপনের ওপর হামলার প্রতিবাদে পাবনা প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয় সাংবাদিকরা। এসময় হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা।

সাংবাদিক হাবিবুর রহমান স্বপন সম্প্রতি মাদক বিরোধী বেশ কিছু সংবাদ পরিবেশন ও কলাম লিখেন। এর জেরে বর্বরচিত এ হামলা হতে পারে বলে মনে করছেন গণমাধ্যমকর্মীরা।

 

এই বিভাগের আরো খবর

সংগ্রাম সম্পাদককে জামিন দেয়নি হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক: ডিজিটাল নিরাপত্তা...

বিস্তারিত
সময়ের আলোর আরেক সাংবাদিকের মৃত্যু

অনলাইন ডেস্ক: জ্বর-সর্দি-কাশি নিয়ে...

বিস্তারিত
বাবাকে নিয়ে খোকনের ছেলের আবেগঘন স্ট্যাটাস

নিজস্ব প্রতিবেদক: সাংবাদিক হুমায়ুন...

বিস্তারিত
সাংবাদিক খোন্দকার মোহিতুল ইসলাম আর নেই

নিজস্ব সংবাদদাতা: সিনিয়র সাংবাদিক...

বিস্তারিত
করোনা পরীক্ষার ৩শ’ কিট জব্দ, আটক ৩

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর শহিদবাগে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *