ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫

2019-03-26

, ১৯ রজব ১৪৪০

মাদকের সংবাদ প্রকাশ করাতেই স্বপনের ওপর সন্ত্রাসী হামলা

প্রকাশিত: ০৫:২১ , ১৪ অক্টোবর ২০১৮ আপডেট: ০৫:২১ , ১৪ অক্টোবর ২০১৮

ডেস্ক প্রতিবেদন : মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন বৈশাখী টেলিভিশনের পাবনা জেলা প্রতিনিধি হাবিবুর রহমান স্বপন। গতরাতে প্রেসক্লাব থেকে বাসায় ফেরার পথে সন্ত্রাসীদের হামলায় তার মাথা ফেটে যায় এবং বাম হাত ভেঙ্গে গেছে। পাবনায় প্রাথমিক চিকিৎসা শেষে সকালে তাকে ঢাকায় আনা হয়েছে। এদিকে, হামলার প্রতিবাদে পাবনা প্রেসক্লাবের সামনে মানবন্ধন করেছে স্থানীয় সাংবাদিকরা।

শনিবার রাতে পাবনা প্রেসক্লাব থেকে বাসায় ফেরার পথে সেবা ক্লিনিকের সামনে সন্ত্রাসীরা বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি হাবিবুর রহমান স্বপনের উপর হামলা চালায়। এসময় হেলমেট পরা তিন যুবক তাকে জখম করে পালিয়ে যায়।

স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে সকালে তাকে ঢাকার কমফোর্ট হাসপাতালে স্থানান্তর করা হয়।

তার মাথা ও হাতসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম আছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

হামলার পর ঘটনাস্থল পরিদর্শনে যায় পাবনা সদর থানা পুলিশ। এসময় জেলার সরকারী পুলিশ সুপার জানান হামলাকারীদের ধরতে অভিযান চলছে।

এদিকে, হাবিবুর রহমান স্বপনের ওপর হামলার প্রতিবাদে পাবনা প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয় সাংবাদিকরা। এসময় হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা।

সাংবাদিক হাবিবুর রহমান স্বপন সম্প্রতি মাদক বিরোধী বেশ কিছু সংবাদ পরিবেশন ও কলাম লিখেন। এর জেরে বর্বরচিত এ হামলা হতে পারে বলে মনে করছেন গণমাধ্যমকর্মীরা।

 

এই বিভাগের আরো খবর

নারী দিবসে প্রেসক্লাবের আয়োজন

নিজস্ব প্রতিবেদক : জাতীয় সংসদের স্পিকার শিরিন শারমীন চৌধুরী বলেছেন বলেছেন নারীর ক্ষমতায়নে বাংলাদেশ বিশ্বে রোল মডেল হিসেবে পরিচিতি...

নারী দিবসে বৈশাখীর বিশেষ আয়োজন

নিজস্ব প্রতিবেদক : প্রতি বছরের মত এবারও বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করেছে বৈশাখী পরিবার। এ উপলক্ষে বৈশাখী টেলিভিশন...

জঙ্গির মতো মাদক নির্মূলেও সরকার বদ্ধপরিকর: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: জঙ্গির মতো মাদক নির্মূলেও সরকার বদ্ধপরিকর বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খান কামাল। শনিবার দুপুরে,...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is