ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-17

, ৮ রবিউল আউয়াল ১৪৪০

মেলানিয়াকে বহনকারী বিমানের জরুরি অবতরণ

প্রকাশিত: ১২:৪৪ , ১৮ অক্টোবর ২০১৮ আপডেট: ০৭:৪৬ , ১৮ অক্টোবর ২০১৮

আন্তর্জাতিক ডেস্ক: মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পকে বহনকারী একটি বিমান উড়ার ১০ মিনিট পরেই আবার জরুরি অবতরণ করেছে। মার্কিন গণমাধ্যমের খবরে বলা হয়েছে, কেবিনে ধোঁয়া দেখা যাওয়ায় পর উড়োজাহাজটি বিমানঘাঁটিতে ফিরে আসতে বাধ্য হয়।

বুধবার স্থানীয় সময় সকাল নয়টা পাঁচ মিনিটে ম্যারিল্যান্ডের জয়েন্ট অ্যান্ড্রুস বিমানঘাঁটি থেকে মেলানিয়া ট্রাম্প নিয়ে উড়ে যায় একটি বিমান। উড্ডয়নের ১০ মিনিট পর কেবিনে ধোঁয়া দেখা যাওয়ায় আবার অবতরণ করে। 

বিমানঘাঁটিতে বিমান উড্ডয়নের কিছুক্ষণ পরই সেটিতে থাকা গোয়েন্দা ও নিরাপত্তাকর্মীরা বিমানের দিকে ছুটে যান। তারা ঢুকে দেখতে পান ভেতরে ধোঁয়া। বিমানে থাকা সাংবাদিকেরা জানান, পোড়ার মতো গন্ধ, তীব্র থেকে তীব্রতর হচ্ছিল। বিমান অবতরণের পর অ্যান্ড্রুস বিমানঘাঁটিতে মেলানিয়াকে নামতে দেখা যায়। এ সময় তাকে স্বাচ্ছন্দ্যই দেখা গেছে।

এদিকে নতুন আরেকটি বিমান প্রস্তুত করা হলে মেলানিয়া ট্রাম্প আবারও যাত্রা করবেন বলে জানিয়েছেন মার্কিন কর্মকর্তারা।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মুখপাত্র স্টেফানি গ্রিসাম সাংবাদিকদের বলেন, বিমানে ছোট যান্ত্রিক ত্রুটি দেখা দিয়েছিল। তবে সবকিছুই ভালো আছে এবং সবাই নিরাপদে আছেন।

মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া অ্যান্ড্রুস থেকে ফিলাডেলফিয়া যাচ্ছিলেন। সেখানকার থমাস জেফারসন বিশ্ববিদ্যালয় হাসপাতালের বিভিন্ন রোগীদের সঙ্গে তার সাক্ষাৎ করার কথা ছিল। এরপরে সেখানে একটি কনফারেন্সে তার বক্তব্য দেওয়ার কথা ছিল।
 

এই বিভাগের আরো খবর

সৌদির কাছে অস্ত্র বিক্রি স্থগিতের বিল মার্কিন সিনেটে

আন্তর্জাতিক ডেস্ক: সৌদি সাংবাদিক জামাল খাশোগিকে হত্যা, মানবাধিকার কর্মীদের আটক ও ইয়েমেনে নির্বিচার বোমা হামলার প্রতিবাদে সৌদি আরবের কাছে...

ক্রাউন প্রিন্সের নির্দেশেই খাশোগিকে হত্যা- ধারণা সিআইএ'র

আন্তর্জাতিক ডেস্ক: সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের নির্দেশেই সাংবাদিক জামাল খাশোগিকে হত্যা করা হয়েছে বলে মনে করে মার্কিন গোয়েন্দা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is