ঢাকা, শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯, ৬ মাঘ ১৪২৫

2019-01-20

, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪০

আবারও একসঙ্গে অভিনয় করবেন অক্ষয়-বিদ্যা

প্রকাশিত: ০২:৪৩ , ২০ অক্টোবর ২০১৮ আপডেট: ০২:৪৩ , ২০ অক্টোবর ২০১৮

বিনোদন ডেস্ক: দীর্ঘ বিরতির পর আবারও একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন বলিউড তারকা অক্ষয় কুমার ও বিদ্যা বালান। আর ছবিটি পরিচালনা কররবেন পরিচালক আর. বালকি। 

জানা গেছে, ভারতীয় উপগ্রহ ‘মঙ্গলায়ন’ মহাকাশে পাঠানোর অভিযানকে নিয়ে সিনেমার গল্প তৈরি হয়েছে। সিনেমাটিতে অক্ষয় কুমার ও বিদ্যা বালানকে বিজ্ঞানীর চরিত্রে দেখা যাবে। তবে সিনেমাটিতে অক্ষয়ের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন না বিদ্যা। 

বিজ্ঞানীর চরিত্রে অভিনয়ের জন্য আরও তিনজন অভিনেত্রীকে খুঁজছেন নির্মাতা। সিনেমায় তাদের প্রত্যেকের চরিত্র গুরুত্বপূর্ণ। নাম ঠিক না হওয়া সিনেমাটির শ্যুটিং আগামী বছর জানুয়ারিতে শুরু হবে।

মঙ্গলায়ন মহাকাশযানটি ২০১৪ সালের ২৪ সেপ্টেম্বর থেকে মঙ্গলের কক্ষপথে ঘুরছে। এই যানটি ভারতের মহাকাশ গবেষণা সংস্থা ইসরো ২০১৩ সালের ৫ নভেম্বর মহাকাশে পাঠিয়েছিল। এটি একটি ‘প্রযুক্তি প্রদর্শক’ অভিযান। এর লক্ষ্য গ্রহ থেকে গ্রহে চলাচলের উপযুক্ত যানের উপযোগী নকশা, পরিকল্পনা, পরিচালনা ও কার্যক্রমের বিকাশ ঘটানো।

এদিকে এর আগে ‘হে বেবি’, ‘ভুল ভুলাইয়া’ সিনেমায় অক্ষয় ও বিদ্যা বালানকে একসঙ্গে দেখা গেছে। অক্ষয় অভিনীত ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন মুম্বাই দোবারা’ ও ‘থ্যাংক ইউ’ সিনেমায় অতিথি চরিত্রে ছিলেন বিদ্যা। 
 

এই বিভাগের আরো খবর

প্রস্তুত সানি লিওন!

বিনোদন ডেস্ক: কিছু দিন আগে ওয়েস্ট ইন্ডিজের ড্যাশিং ব্যাটসম্যান ক্রিস গেইল সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তাঁর নাচের ভিডিও।...

হঠাৎ বিতর্কে আনুষ্কা

বিনোদন ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় বিতর্কে জড়ানো বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার কাছে নতুন নয়। এবার আবার বিতর্কে জড়ালেন এই অভিনেত্রী। নিজের...

আবার একসঙ্গে অক্ষয়-ক্যাটরিনা

বিনোদন ডেস্ক: একসঙ্গে জুটি বেঁধে অক্ষয় ও ক্যাটরিনা একাধিক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। বলিউডের এই জুটিকে সবশেষ দেখা যায় ‘তিস মার খান’...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is