ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫

2019-03-26

, ১৯ রজব ১৪৪০

আবারও একসঙ্গে অভিনয় করবেন অক্ষয়-বিদ্যা

প্রকাশিত: ০২:৪৩ , ২০ অক্টোবর ২০১৮ আপডেট: ০২:৪৩ , ২০ অক্টোবর ২০১৮

বিনোদন ডেস্ক: দীর্ঘ বিরতির পর আবারও একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন বলিউড তারকা অক্ষয় কুমার ও বিদ্যা বালান। আর ছবিটি পরিচালনা কররবেন পরিচালক আর. বালকি। 

জানা গেছে, ভারতীয় উপগ্রহ ‘মঙ্গলায়ন’ মহাকাশে পাঠানোর অভিযানকে নিয়ে সিনেমার গল্প তৈরি হয়েছে। সিনেমাটিতে অক্ষয় কুমার ও বিদ্যা বালানকে বিজ্ঞানীর চরিত্রে দেখা যাবে। তবে সিনেমাটিতে অক্ষয়ের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন না বিদ্যা। 

বিজ্ঞানীর চরিত্রে অভিনয়ের জন্য আরও তিনজন অভিনেত্রীকে খুঁজছেন নির্মাতা। সিনেমায় তাদের প্রত্যেকের চরিত্র গুরুত্বপূর্ণ। নাম ঠিক না হওয়া সিনেমাটির শ্যুটিং আগামী বছর জানুয়ারিতে শুরু হবে।

মঙ্গলায়ন মহাকাশযানটি ২০১৪ সালের ২৪ সেপ্টেম্বর থেকে মঙ্গলের কক্ষপথে ঘুরছে। এই যানটি ভারতের মহাকাশ গবেষণা সংস্থা ইসরো ২০১৩ সালের ৫ নভেম্বর মহাকাশে পাঠিয়েছিল। এটি একটি ‘প্রযুক্তি প্রদর্শক’ অভিযান। এর লক্ষ্য গ্রহ থেকে গ্রহে চলাচলের উপযুক্ত যানের উপযোগী নকশা, পরিকল্পনা, পরিচালনা ও কার্যক্রমের বিকাশ ঘটানো।

এদিকে এর আগে ‘হে বেবি’, ‘ভুল ভুলাইয়া’ সিনেমায় অক্ষয় ও বিদ্যা বালানকে একসঙ্গে দেখা গেছে। অক্ষয় অভিনীত ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন মুম্বাই দোবারা’ ও ‘থ্যাংক ইউ’ সিনেমায় অতিথি চরিত্রে ছিলেন বিদ্যা। 
 

এই বিভাগের আরো খবর

এবার লোকসভা নির্বাচনে সালমান খান!

বিনোদন ডেস্ক: ভারতে বেশ কিছুদিন ধরেই খবর ভাসতে আগামী লোকসভা নির্বাচনে লড়বেন সালমান খান। পর্দার পাশাপাশি রাজনীতিতেও সবর হচ্ছেন এ অভিনেতা-...

ঘোড়ার পিঠে পরীমনি! 

ডেস্ক প্রতিবেদন: ঢালিউডের হাল আমলের সবচেয়ে লাস্যময়ী নায়িকা পরীমনি। কাজের বাহিরে নিজেকে সময় দিতেই বেশি পছন্দ করেন। নামের সঙ্গে মিলে একাকার...

প্রথম দিনেই বাজিমাত ‘কেশরী’

বিনোদন ডেস্ক: বলিউড সুপার স্টার অক্ষয় কুমারের অন্যতম আলোচিত সিনেমা ‘কেশরী’ মুক্তি পেয়েছে গত বৃহস্পতিবার। সিনেমাটি মুক্তির প্রথম দিনেই...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is