এত দামি ড্রেস পড়লেন কারিনা!

প্রকাশিত: ০৫:২১, ২১ অক্টোবর ২০১৮

আপডেট: ০৫:২১, ২১ অক্টোবর ২০১৮

বিনোদন ডেস্ক: চিত্র প্রযোজক ও পরিচালক করণ জোহরের আয়োজনে ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর ২০ বছর পূর্তি উপলক্ষে জমকালো এক পার্টিতে দামি পোষাক পড়ে গিয়ে দারুণ আলোচনায় এসেছেন কারিনা কাপুর।  কাজল, রানী মুখার্জি, টুইংকেল খান, জাহ্নবীসহ আরও অনেক বলিউডের এক ঝাঁক সুন্দরীর মাঝে সবার নজর কেড়েছেন কারিনা কাপুর খান। ‘ভি’ গলার ঘন কালো শর্ট স্টাইলিশ ফ্রক পরেছিলেন তিনি। ড্রেসটির দাম দাম ২ লাখ ৯ হাজার ৫৩৮ টাকা! মজার তথ্য হচ্ছে পোশাকটি ই-কমার্স কোম্পানির সাইটেও পাওয়া যাচ্ছে।

করণ জোহরের পার্টিতে কারিনার সুন্দর বালম্যান প্লজ নেক ড্রেসটির এই পোশাকের সঙ্গে চোখে স্মোকি মেকআপে আর ন্যুড রঙের লিপস্টিকে জ্বলজ্বল করতে থাকেন বলিউডের ‘কোহিনূর’। কারিনার এই পার্টি লুকের ছবি আর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে দ্রুত ভাইরাল হয়। তবে সেদিন কারিনার সৌন্দর্য আরও দ্বিগুণ হওয়ার আর একটি বিশেষ কারণ ছিল। সেদিন ছিল সাইফ আলি খান আর তাঁর বিবাহবার্ষিকী।

কারিনা কাপুর খানকে করণ জোহরের আগামী ছবি ‘তখত’-এ দেখা যাবে। এই ছবিতে কারিনা ছাড়াও রণবীর সিং, আলিয়া ভাট, ভিকি কৌশল, অনিল কাপুর, জাহ্নবী কাপুর ও ভূমি পেড়নেকর অভিনয় করবেন। এ ছাড়া তিনি অক্ষয় কুমারের সঙ্গে ‘গুড নিউজ’ ছবিতে অভিনয় করতে চলেছেন। ছবির পাশাপাশি কারিনা কাপুর খান রেডিওর দুনিয়ায় পা রাখছেন। শ্রীঘ্রই তাঁর শোর প্রথম অতিথি  হতে যাচ্ছেন সানি লিওনি।

 

এই বিভাগের আরো খবর

এক পর্দায় কৃষ ও বাহুবলী

অনলাইন ডেস্ক: একজন তামিল সুপারস্টার।...

বিস্তারিত
সীমান্ত উত্তেজনায় শুটিং বন্ধ আমির খানের

অনলাইন ডেস্ক: পূর্ব লাদাখের গালওয়ান...

বিস্তারিত
করোনা জয় করলেন ৭৯ বছরের প্রবীর মিত্র 

বিনোদন ডেস্ক: করোনামুক্ত হয়ে ঘরে...

বিস্তারিত
করোনায় আক্রান্ত শিল্পী সেলিম চৌধুরী

সিলেট সংবাদদাতা: করোনায় আক্রান্ত...

বিস্তারিত
সুরের ভুবনের একটি নক্ষত্রের বিদায়

বিউটি সমাদ্দার: এন্ড্রু কিশোরের...

বিস্তারিত
বাসায় অক্সিজেন সাপোর্টে এন্ড্রু কিশোর

নিজস্ব প্রতিবেদক: শারীরিকভাবে ভালো...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *