ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-17

, ৮ রবিউল আউয়াল ১৪৪০

উন্নয়নের বার্তা তৃণমূলে পৌঁছে দিতে হবে- প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১২:২০ , ২২ অক্টোবর ২০১৮ আপডেট: ১০:৪৫ , ২২ অক্টোবর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রতিটি ভোটের মূল্যায়ন করতে জনগনের সেবায় নিয়োজিত আছে তার সরকার। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে দেশের মানুষের জন্য কাজ করে যেতে জনপ্রতিনিধিদের নির্দেশ দেন তিনি। সকালে, বরিশাল সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ অনুষ্ঠানে এসব কথা বলেন শেখ হাসিনা। এসময় আগামী নির্বাচনে নৌকায় ভোট চেয়ে শুভেচ্ছা বার্তা তৃণমূলে পৌঁছে দেয়ার আহবান জানান প্রধানমন্ত্রী। 

নিবাচনের আড়াই মাস পর সোমবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে বরিশাল সিটি করপোরেশনের নব নিবাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথগ্রহণ উপলক্ষ্যে এই আয়োজন। এতে প্রধানঅতিথি হিসেবে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 
আপস...
প্রথমে বরিশাল সিটি করপোরেশনের নবনিবাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে শপথ বাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরপর নিবাচিত ৩০ জন সাধারণ কাউন্সিলর এবং ১০ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলরকে শপথ পড়ান স্থানীয় সরকার মন্ত্রী খন্দকার  মোশাররফ হোসেন। 

পরে জনপ্রতিনিধিদের উদ্দেশে শুভেচ্ছা বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। সরকারের নেয়া নানা উন্নয়ন প্রকল্প তৃণমূলে সঠিকভাবে বাস্তবায়নের নির্দেশ দেন তিনি।

জনপ্রতিনিধিদের নিজের জন্য নয়, জনগণের জন্য রাজনীতি করার আহ্বান জানান  শেখ হাসিনা।

এসময় জাতির পিতার কর্মকান্ড এবং বাংলার অভ্যুত্থানের ইতিহাস জানতে বঙ্গবন্ধুকে নিয়ে গোয়েন্দা রিপোর্ট সংক্রান্ত বইটি নেতাকর্মীদের প্রেরণা জোগাবে বলে মনে করেন প্রধানমন্ত্রী।
 

এই বিভাগের আরো খবর

পিইসি পরীক্ষা শুরু হচ্ছে কাল

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী-পিইসি পরীক্ষা-২০১৮ শুরু হচ্ছে। রোববার থেকে সকাল সাড়ে ১০টা...

পুলিশের গাড়িতে হামলায় প্রমাণ হয় বিএনপি সহিংসতা পরিহার করেনি

নিজস্ব প্রতিবেদক: বিএনপি পুলিশের গাড়ির উপর হামলা করে আবারও প্রমাণ করেছে তারা জঙ্গি এবং সহিংসতার পথ পরিহার করেনি। শুক্রবার সকালে ধানমণ্ডির...

সরকারি অনুষ্ঠানে উপস্থিতি: প্রধানমন্ত্রীতে অনাপত্তি, অর্থমন্ত্রীতে আপত্তি ইসির

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর উপস্থিতি বিষয়ে অবহিত করা হলে অনাপত্তি জানিয়েছে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is