ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-21

, ১২ রবিউল আউয়াল ১৪৪০

এবার অস্ট্রেলিয়া ক্রিকেট থেকে সরে দাঁড়ালেন টেলর

প্রকাশিত: ০২:৫২ , ০৫ নভেম্বর ২০১৮ আপডেট: ০২:৫২ , ০৫ নভেম্বর ২০১৮

ক্রীড়া ডেস্ক: ক্রিকেটের পরাশক্তি দল অস্ট্রেলিয়ার দুর্দিন যেন পিছু ছাড়ছে না। বল টেম্পারিং কেলেঙ্কারির জেরে তিন ক্রিকেটারকে নিষিদ্ধ হওয়ার পর থেকেই অস্ট্রেলিয়ার ক্রিকেট ইতিহাসে সবচেয়ে বড় ধরনের কঠিন সময়ের মুখে গেল পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন দলটি। 

ক্রিকেটার নিষেধাজ্ঞার পর থেকেই অবস্থা কোনোমতে সামলে না উঠতেই এবার পদত্যাগের হিড়িক পড়েছে ক্রিকেট অস্ট্রেলিয়ায়। এতে সবশেষ যুক্ত হলেন মার্ক টেলর। সোমবার ক্রিকেট অস্ট্রেলিয়ার ডিরেক্টরের পদ থেকে সরে দাঁড়িয়েছেন সাবেক এই অধিনায়ক।

বোর্ডের টপ ফিগারদের মধ্যে টেলর ছিলেন তিন নম্বর গুরুত্বপূর্ণ ব্যক্তি। তিনিও পদত্যাগ করলেন। তার আগে সরে দাঁড়িয়েছেন সিএ’র প্রধান নির্বাহী জেমস সাদারল্যান্ড ও ডেভিড পিভার।

গত ১৩ বছর ধরে ক্রিকেট বোর্ডের গুরুত্বপূর্ণ পদে থেকে দায়িত্ব পালন করছিলেন টেলর। তবে শুধু বল টেম্পারিংকাণ্ডের কারণেই নয়, কনফ্লিক্ট অব ইন্টারেস্টের ব্যাপারও রয়েছে বলেও কারণ দেখিয়েছেন টেলর। ইংল্যান্ড বিশ্বকাপ ও ২০১৯ অ্যাশেজ সিরিজের জন্য টেলিভিশন চ্যানেল ‘চ্যানেল নাইনের’ সঙ্গে চুক্তি করেছেন টেলর। তাই কনফ্লিক্ট অব ইন্টারেস্টের কথা বলে এখন বোর্ডের দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন তিনি।

এই বিভাগের আরো খবর

ওমরাহ্ পালনে সৌদি আরবে গেলেন তামিম

ক্রীড়া ডেস্ক: দুর্ভাগ্যের ফেরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেও খেলতে পারছেন না দেশের সর্বকালের সেরা ওপেনার তামিম ইকবাল। তাই এই সময়টা বসে না থেকে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is