ঢাকা, শনিবার, ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫

2019-03-23

, ১৬ রজব ১৪৪০

সৌদি পতাকাকে শ্রদ্ধা করায় বাংলাদেশি পুরস্কৃত

প্রকাশিত: ০৩:৪২ , ০৬ নভেম্বর ২০১৮ আপডেট: ১২:৪৬ , ০৭ নভেম্বর ২০১৮

ডেস্ক প্রতিবেদনঃ সম্প্রতি সৌদিআরবের দাম্মামে সৌদিপতাকাকে শ্রদ্ধা ও সন্মান দেখানোয় বাংলাদেশি পরিচ্ছন্নতাকর্মী মোহাম্মদ মুলতাজিমকে পুরস্কৃত করেছে পশ্চিমাঞ্চলীয় প্রদেশের মেয়র ফাহাদ বিন মোহাম্মদ আলজুবায়ের।

প্রচণ্ডঝড় ও বাতাসে সৌদিআরবের পতাকা নিচে পড়ে গেলে রাস্তায় কর্মরত পরিচ্ছন্নতাকর্মী বাংলাদেশী নাগরিক তার কাজ ফেলে ছুটে গিয়ে পতাকাটি কাঁধে জড়িয়ে নেয়। এ দৃশ্য  দেখে কোন এক সৌদি নাগরিক ছবি তুলে ফেলেন আর সে ছবি বিভিন্ন ওয়েব সাইটে ছড়িয়ে পড়লে পশ্চিমাঞ্চলীয় শেরমেয়র বাংলাদেশী নাগরিক মোহাম্মদ মুলতাজিমকে সৌদিপতাকার প্রতি শ্রদ্ধাপ্রদর্শনের জন্য তাকে সন্মানিত করার সিদ্ধান্ত নেন। উল্লেখ্য,সৌদি আরবের পতাকায় মুসলমানদের পবিত্র কালেমা লেখা রয়েছে।

বাংলাদেশী পরিচ্ছন্নতাকর্মীকে সন্মান প্রদর্শনের জন্য আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডেপুটি মেয়র সালেহ আল মুলহিম, মেয়রের মিডিয়া বিষয়ক উপদেষ্টা মোহাম্মদ আল সুফিয়ানসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এ সময় মেয়র বাংলাদেশী নাগরিকের প্রশংসা করে বলেন, তিনি শুধু তার কাজ সততা ও নিষ্ঠার সাথে সম্পাদন করেননি বরং জটিল পরস্থিতিতে সৌদি পতাকা ভূমি থেকে উত্তোলন করে একটি মহৎ কাজ করেছেন।

সৌদিআরবের পতাকাকে শ্রদ্ধা প্রদর্শন করায় বাংলাদেশী নাগরিকের পুরস্কৃত হওয়ার বিষয়ে সৌদিগেজেট পত্রিকায় বিশেষকলাম প্রকাশ করা হয়। কলামে বাংলাদেশী পরিচ্ছন্নতাকর্মীদের কাজেরসততা ও প্রশংসা করার পাশপাশি তাদের সুযোগ সুবিধা বৃদ্ধির বিষয়ে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করাহয়।

 

 

 

 

এই বিভাগের আরো খবর

স্বল্প খরচে সর্বোচ্চ উন্নয়ন কৌশল ঠিক করুন : প্রকৌশলীদের প্রতি প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : স্বল্প খরচে মানুষ সর্বোচ্চ সুবিধা পায় এমনভাবে উন্নয়ন কৌশল প্রনয়ন করতে প্রকৌশলীদের প্রতি আহবান জানিয়েছেন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is