ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-21

, ১২ রবিউল আউয়াল ১৪৪০

টেকনাফে মাদক মামলার পলাতক আসামির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

প্রকাশিত: ১২:০৯ , ০৭ নভেম্বর ২০১৮ আপডেট: ১২:০৯ , ০৭ নভেম্বর ২০১৮

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে মাদক মামলার পলাতক আসামি ও মাদক ব্যবসায়ী আলী হোসেন ওরফে সোনা মিয়ার (৩৯) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘড়িয়াপাড়ার মোবারক আলীর ছেলে।

বুধবার ভোররাতে উপজেলার হোয়াইক্যং-বাহারছড়া অভ্যন্তরীণ সড়কের ঢালার মুখ নামক স্থান থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) এ বি এম এস দোহা সাংবাদিকদের জানান, হোয়াইক্যং-বাহারছড়া অভ্যন্তরীণ সড়ক এলাকায় গুলির শব্দ শুনে স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

চিকিৎসক মোস্তাফিজুর রহমান জানান, নিহত ব্যক্তির বুক ও পেটে দুটি গুলির চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ পরিদর্শক (তদন্ত) দোহা জানান, নিহত ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। তাঁর বিরুদ্ধে টেকনাফ থানায় মাদক ব্যবসার অভিযোগে করা তিনটিসহ চারটি মামলা রয়েছে। তিনি পলাতক ছিলেন।

এই বিভাগের আরো খবর

চট্টগ্রামে সবচেয়ে বড় জুলুস

নিজস্ব প্রতিবেদক: পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী উপলক্ষে দেশের সবচেয়ে বড় জুলুস বের করা হয় চট্টগ্রামে। নগরীর ষোলশহর জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is