ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-21

, ১২ রবিউল আউয়াল ১৪৪০

চুয়াডাঙ্গায় গোলাগুলিতে একজন নিহত

প্রকাশিত: ০৫:১৬ , ০৮ নভেম্বর ২০১৮ আপডেট: ০৫:১৬ , ০৮ নভেম্বর ২০১৮

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় গোলাগুলিতে পাপ্পু হোসেন নামে একব্যক্তি নিহত হয়েছে। বুধবার- ৭ নভেম্বর দিনগত রাত আড়াইটার দিকে সদর উপজেলার উজলপুর মাঠে এ গোলাগুলির ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। নিহত পাপ্পু হোসেন চুয়াডাঙ্গা সদর উপজেলার আকন্দবাড়ীয়া গ্রামের বজলুর রহমানের ছেলে।
পুলিশ জানায়, বুধবার রাতে উজলপুর এলাকায় পুলিশ নিয়মিত টহল দিচ্ছিলো। এমন সময় টহল পুলিশের উপর গুলি চালায় একদল মাদক ব্যবসায়ী। পুলিশও পাল্টা গুলি চালায়। বেশ কয়েক রাউন্ড গুলি চালানোর পর একপর্যায়ে পিছু হটতে থাকে মাদক ব্যবসায়ীরা। এ সময় অন্যরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ হয় পাপ্পু। পরে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে পাপ্পুকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন খান জানান, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যুটারগান, দুই রাউন্ড গুলি, চারটি হাতবোমা ও এক বস্তা ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। নিহত পাপ্পুর বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানাসহ বিভিন্ন থানায় মাদক ও অস্ত্রসহ ছয়টি মামলা রয়েছে।

এই বিভাগের আরো খবর

চট্টগ্রামে সবচেয়ে বড় জুলুস

নিজস্ব প্রতিবেদক: পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী উপলক্ষে দেশের সবচেয়ে বড় জুলুস বের করা হয় চট্টগ্রামে। নগরীর ষোলশহর জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is