ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-18

, ৯ রবিউল আউয়াল ১৪৪০

জয়পুরহাটে আগুনে পুড়ে একই পরিবারের আটজন নিহত

প্রকাশিত: ০৯:৫১ , ০৮ নভেম্বর ২০১৮ আপডেট: ০৯:৫১ , ০৮ নভেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: জয়পুরহাটে আগুনে পুড়ে প্রাণ গেলো শিশুসহ একই পরিবারের আটজনের। গতরাতে পৌরশহরের আরামনগরে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এই আগুন লাগে। ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করেছে ফায়ার সার্ভিস।

জয়পুরহাট শহরের আরামনগর মহল্লায় গতরাত ৯টার দিকে আব্দুল মোমিনের বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে। এসময় বিকট শব্দে বিস্ফোরণ হলে ছুটে আসে এলাকাবাসী। তাদের ধারণা অগ্নিকান্ডে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়।

এসময় স্থানীয়রা দগ্ধ পাঁচ জনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে পাঠায়। পরে ঘটনাস্থলে আসে ফায়ার সার্ভিস। কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়। বাসার ভিতর থেকে উদ্ধার করা হয় তিনজনের মরদেহ।

এদিকে, অবস্থার অবণতি হলে দগ্ধ ৫জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে ভোরে মারা যায় চারজন। পরে সকাল সাড়ে ৯টার দিকে মৃত্যুর হয় অবশিষ্ট একজনের।

এঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে ফায়ার সার্ভিস। তাদের ধারনা, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের কারণেই আগুন ভয়াবহ আকার ধারণ করে।

 

এই বিভাগের আরো খবর

পারিবারিক বিরোধেই আশুলিয়ায় বাবাকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা: পুলিশ

সাভার প্রতিনিধি: পারিবারিক বিরোধের জেরেই সাভারের আশুলিয়ায় চলন্ত বাস থেকে বাবাকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is