ঢাকা, শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯, ৬ মাঘ ১৪২৫

2019-01-20

, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪০

ফরিদপুরে ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন

প্রকাশিত: ০১:৫৯ , ০৮ নভেম্বর ২০১৮ আপডেট: ০১:৫৯ , ০৮ নভেম্বর ২০১৮

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে ধর্ষণের দায়ে এক ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছে আদালত। জরিমানা অনাদায়ে তাকে আরও চার মাস বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আলমগীর হোসেন আসামির উপস্থিতিতে এ রায় দেন।

আশরাফ শেখ (৩৪) ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার পাচুড়িয়া ইউনিয়নের ধুলঝুড়ি গ্রামের বাসিন্দা। রায় প্রদানের পর তাকে আদালত থেকে জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের সরকারি কৌশলী (পিপি) স্বপন পাল জানান, আশরাফ ২০০৭ সালের ১ মার্চ এক তরুণীকে ধর্ষণ করে। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে আশরাফকে একমাত্র আসামি করে আলফাডাঙ্গা থানায় নারী ও শশু নির্যাতন দমন আইনে আলফাডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করে। দীর্ঘ শুনানি শেষে বৃহস্পতিবার এ রায় ঘোষণা করা হয়।

এই বিভাগের আরো খবর

বাধা নেই ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উপ-নির্বাচনে

নিজস্ব প্রতিবেদন: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে উপ-নির্বাচন করতে আর কোনো বাধা নেই। বুধবার দুপুরে এই নির্বাচনের স্থগিতাদেশ ও রুল...

নাইকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠনের শুনানি ২১ জানুয়ারি

নিজস্ব প্রতিবেদক: নাইকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠনের শুনানি ২১ জানুয়ারি ধার্য করেছে আদালত। দুপুরে, এদিন ধার্য করা হয়। এদিকে, হাজিরা দেয়ার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is