ঢাকা, বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯, ৩ মাঘ ১৪২৫

2019-01-17

, ১০ জমাদিউল আউয়াল ১৪৪০

চার গুণী শিল্পীকে অনুদান দিলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ০৩:৩৭ , ০৮ নভেম্বর ২০১৮ আপডেট: ০৩:৩৭ , ০৮ নভেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: চিকিৎসা সহায়তা হিসেবে দেশের চার গুণী শিল্পীকে ৯০ লাখ টাকার অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুদানগ্রহীতা শিল্পীরা হলেন: প্রবীণ অভিনেতা প্রবীর মিত্র, অভিনেত্রী বেগম কানিজ ফাতেমা জলি, অভিনেত্রী নূতন ও লোকশিল্পী কুদ্দুস বয়াতি।

বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে গণভবনে চার শিল্পীর হাতে সর্বমোট ৯০ লাখ টাকার সঞ্চয়পত্র তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

প্রবীণ অভিনেতা প্রবীর মিত্র ও অসুস্থ অভিনেত্রী রেহানা জলি পেয়েছেন ২৫ লাখ টাকা করে, অন্যদিকে অভিনেত্রী নূতন ও শিল্পী কুদ্দুস বয়াতি ২০ লাখ টাকার করে সঞ্চয়পত্র পেয়েছেন। 

শিল্পী ঐক্য জোটের সভাপতি ও অভিনেতা ডি এ তায়েবের পরামর্শে সংগঠনটির সাধারণ সম্পাদক ও নাট্য নির্মাতা জিএম সৈকতের তত্ত্বাবধানে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেন কুদ্দুস বয়াতি বাদে বাকি তিনশিল্পী। অনুদান গ্রহণের সময় শিল্পী ঐক্য জোটের পক্ষ থেকে উপস্থিত ছিলেন নির্মাতা জিএম সৈকত।
জিএম সৈকত বলেন, গত সপ্তাহে চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর অনুদান চেয়ে আবেদন জমা দেওয়া হয়। এক সপ্তাহের মধ্যেই এই আবেদনে সাড়া পাওয়া গেছে। সঞ্চয়পত্র হিসেবে প্রতিমাসে একটি করে কিস্তিতে টাকা পাবেন তারা।

এই বিভাগের আরো খবর

মধুচন্দ্রিমা শেষে ঘরে ফিরলেন প্রিয়াঙ্কা-নিক দম্পতি

বিনোদন ডেস্ক:  লম্বা মধুচন্দ্রিমা শেষ করে ঘরে ফিরেছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। দীর্ঘদিন পর ঘরে ফেরার এ...

নতুন সিনেমা নিয়ে ঋত্বিক রোশন

বিনোদন ডেস্ক: গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনী নিয়ে নির্মিত হয়েছে বলিউড সিনেমা ‘সুপার থার্টি’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বলিউডের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is