ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-18

, ৯ রবিউল আউয়াল ১৪৪০

মনিকা রাধা অপহৃত হননি, পালিয়ে যান

প্রকাশিত: ০৬:২৩ , ০৮ নভেম্বর ২০১৮ আপডেট: ০৬:২৩ , ০৮ নভেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রাম থেকে নিখোঁজ হবার প্রায় ৭ মাস পর গানের শিক্ষিকা মনিকা বড়ুয়া রাধাকে উদ্ধার করা হয়েছে। বুধবার রাতে সাতক্ষীরার ভোমরা সীমান্ত থেকে তাকে উদ্ধারের পর তাকে বৃহস্পতিবার দুপুরে নিয়ে আসে পুলিশ। দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ বিষয়টি জানান চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার আমেনা বেগম।
সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, গত ৪ নভেম্বর রাজধানী থেকে কমলেশ কুমার মল্লিক নামে ভারতীয় এক নাগরিককে আটক করে গোয়েন্দা পুলিশ। পরে তার সহায়তায় ভারতের পশ্চিমবঙ্গ থেকে কৌশলে মনিকা বড়ুয়া রাধাকে সাতক্ষীরার ভোমরা সীমান্তে ডাকা হয়। পরে বুধবার রাতে ভোমরা থেকে তাকে আটক করে পুলিশ।
আমেনা বেগম জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পরিচয়ের সূত্র ধরে ভারতের পশ্চিমবঙ্গের নাগরিকে কমলেশের সাথে মনিকার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ১২ এপ্রিল চট্টগ্রামের লালখান বাজারের বাসা থেকে বের হয়ে ভারতের পশ্চিমবঙ্গে কমলেশের কাছে চলে যায় মনিকা। সেখানে তারা স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে এতদিন বসবাস করছিল।
এদিকে ঘটনায় মনিকার স্বামী দেবাশীষ বড়ুয়া খুলশী থানায় অপহরণ মামলা করেছেন। পুলিশ জানিয়েছে, দু’জনকে আদলতে তোলার আইনি ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরো খবর

পারিবারিক বিরোধেই আশুলিয়ায় বাবাকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা: পুলিশ

সাভার প্রতিনিধি: পারিবারিক বিরোধের জেরেই সাভারের আশুলিয়ায় চলন্ত বাস থেকে বাবাকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is