ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-18

, ৯ রবিউল আউয়াল ১৪৪০

১৬ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘হাসিনা- আ ডটারস টেল’ 

প্রকাশিত: ০৯:৪১ , ০৯ নভেম্বর ২০১৮ আপডেট: ০৯:২৫ , ০৯ নভেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: আগামী ১৬ নভেম্বর মুক্তি পাচ্ছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন নিয়ে নির্মিত ডকুফিল্ম ‘হাসিনা- আ ডটারস টেল’। ডকুফিল্মটি মুক্তি পাবে স্টার সিনাপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার, সিলভার স্ক্রিন চট্টগ্রাম এবং মধুমিতাসহ বেশকয়েকটি সিনেমা হলে। 

এ ডকু-ড্রামাটিতে ফুটিয়ে তোলা হয়েছে জাতির জনকের কন্যার জীবন সংগ্রাম, দুঃখ-বিষাদ, ব্যক্তিগত আখ্যান ও জানা-অজানা নানা ঘটনা।
ডকুফিল্মটির ফেসবুক পেইজে এ নিয়ে একটি পোস্টে এ কথা জানানো হয়েছে।

পাঁচ বছরের প্রচেষ্টায় ডকু-ড্রামাটির নির্মাণ শেষে ২৭ সেপ্টেম্বর রাতে ডকু-ড্রামাটির ট্রেলার প্রকাশ করা হয়।

আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন-সিআরআই ও অ্যাপেলবক্স ফিল্মস’র যৌথ প্রযোজনায় ৭০ মিনিটের এ ডকু-ড্রামা বানিয়েছেন অ্যাপলবক্স’র প্রতিষ্ঠাতা পরিচালক রেজাউর রহমান খান পিপলু।

নির্মাণ সংশ্লিষ্টরা জানান, এই ডকু-ড্রামায় একজন শেখ হাসিনার রান্না ঘর থেকে শুরু করে সরকার প্রধানের দায়িত্ব পালন, বেঁচে থাকার সংগ্রামসহ ব্যক্তিগত, পারিবারিক ও রাজনৈতিক জীবনের নানা দিক ফুটে উঠেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তার ছোট বোন শেখ রেহানার জীবনের কথাও উঠে এসেছে এতে।
শেখ হাসিনা ও শেখ রেহানার আবেগঘন কণ্ঠ আর দৃশ্যায়নে ফুটে উঠেছে তাদের বাবা স্বাধীন বাংলাদেশের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধুকে ১৯৭৫ সালে নৃশংস কায়দায় হত্যার পর বিষাদপূর্ণ সময় ও দুই বোনের নির্বাসিত জীবনসংগ্রামের চিত্রও।

এই ডকু-ড্রামার মধ্য দিয়ে একটি সত্যনিষ্ঠ জীবনপ্রবাহকে পর্দায় হাজির করতে চেয়েছেন নির্মাতা। তার বিশ্বাস এই ডকুফিল্মটি বাংলাদেশসহ সারাবিশ্বের মানুষের হৃদয় জয় করবে। 
 

এই বিভাগের আরো খবর

আওয়ামী লীগের মনোনয়ন চূড়ান্ত, শরীকরা পাবেন ৬৫ থেকে ৭০ আসন

নিজস্ব প্রতিবেদক: সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগ দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে, সোমবার শুরু হবে জোটগত মনোনয়ন চূড়ান্ত করার কাজ, জানালেন আওয়ামী...

এবার নির্বাচন বয়কট নয় : কামাল

নিজস্ব প্রতিবদেক : জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, একবার বয়কট করে ভুল হয়েছে। নির্বাচন বয়কট করা যাবে না। শেষ পর্যন্ত...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is