ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-18

, ৯ রবিউল আউয়াল ১৪৪০

রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ আজ

প্রকাশিত: ০৯:৫৯ , ০৯ নভেম্বর ২০১৮ আপডেট: ০২:৫৪ , ০৯ নভেম্বর ২০১৮

রাজশাহী প্রতিনিধি: সিলেট-চট্টগ্রামের পর এবার রাজশাহীতে সমাবেশ করছে জাতীয় ঐক্যফ্রন্ট। দুপুরে রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে এ সমাবেশ। এরইমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এদিকে, সমাবেশে ঘিরে যেকোন বিশৃঙ্খলা এড়াতে মোতায়েন করা হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য।

প্রথমবারের মতো রাজশাহী বিভাগে সমাবেশ করছে জাতীয় ঐক্যফ্রন্ট। দুপুর ২টায় এই সমাবেশ শুরু হবার কথা রয়েছে। সমাবেশকে ঘিরে এরইমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এই কর্মসূচিতে লক্ষাধিক মানুষের সমাগম হবে বলে আশা করছে নেতাকর্মীরা।

এদিকে, এই সমাবেশ থেকে খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের আন্দোলন বেগবান হবে বলে জানান, রাজশাহী বিভাগীয় ঐক্যফ্রন্টের সমন্বয়ক ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

এছাড়া সমাবেশকে ঘিরে যেকোন ধরনের বিশৃঙ্খলা এড়াতে মোতায়েন করা হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য।

 

এই বিভাগের আরো খবর

আওয়ামী লীগের মনোনয়ন চূড়ান্ত, শরীকরা পাবেন ৬৫ থেকে ৭০ আসন

নিজস্ব প্রতিবেদক: সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগ দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে, সোমবার শুরু হবে জোটগত মনোনয়ন চূড়ান্ত করার কাজ, জানালেন আওয়ামী...

এবার নির্বাচন বয়কট নয় : কামাল

নিজস্ব প্রতিবদেক : জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, একবার বয়কট করে ভুল হয়েছে। নির্বাচন বয়কট করা যাবে না। শেষ পর্যন্ত...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is