ঢাকা, রবিবার, ২০ জানুয়ারী ২০১৯, ৭ মাঘ ১৪২৫

2019-01-21

, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪০

শরীয়তপুরে ট্রাক চাপায় স্বামী স্ত্রী নিহত

প্রকাশিত: ১২:৫৯ , ০৯ নভেম্বর ২০১৮ আপডেট: ১২:৫৯ , ০৯ নভেম্বর ২০১৮

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরে ট্রাক চাপায় স্বামী স্ত্রী নিহত হয়েছেন। শুক্রবার সকাল ১০ টার দিকে শরীয়তপুর-মাদারীপুর সড়কের সদর উপজেলায় কাশিপুর হিন্দুপাড়া তালেরপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মিঠুন মণ্ডল (৩২) ও তার স্ত্রী নন্দী রানীর (২৮)। 

পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকাল ১০টার দিকে কাশিপুর এলাকায় শরীয়তপুর-মাদারীপুর সড়কে একটি ট্রাক মিঠুন মণ্ডল ও নন্দী রানীকে চাপা দেয়। ঘটনাস্থলেই মারা যান তাঁরা। পরে লাশ উদ্ধার করে শরীয়তপুর জেনারেল হাসপাতালের মর্গে নেওয়া হয়। সেখানে স্বজনেরা অহাজারি করছেন।

মিঠুনের বোন সুচিত্রা রানী জানান, দুদিন হলো দেশে ফিরেছেন মিঠুন। দুই বছর আগে মিঠুন ও নন্দীর বিয়ে হয়। বিয়ের পর ইতালি চলে যান মিঠুন। এক মাসের ছুটিতে দেশে এসেছেন তিনি। স্ত্রীকে নিয়ে সেখানে যেতে চেয়েছিলেন। আজ শ্বশুরবাড়িতে দেখা করতে যাচ্ছিলেন তাঁরা।

ইতালিতে বউকে নিয়ে যাওয়ার প্রয়োজনীয় কাগজপত্র তৈরি করতে মিঠুনের দুই বছর লেগেছে। আগামী মাসেই বউকে নিয়ে ইতালিতে কর্মস্থলে ফিরতে চেয়েছিলেন মিঠুন। আজ বউকে নিয়ে মোটরসাইকেলে করে শ্বশুরবাড়ি বরিশালের আগৈলঝাড়ায় যাচ্ছিলেন।

পুলিশের সহকারী উপপরিদর্শক-এএসআই আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাক রেখে চালক পালিয়ে গেছেন। মিঠুনের বাড়ি সদর উপজেলার চর সোনামুখী গ্রামে। বাবার নাম বিশ্বনাথ মণ্ডল। তিনি সকালে বাড়ি থেকে বের হয়ে বরিশালের আগৈলঝাড়ায় শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। 
 

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is