ঢাকা, শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯, ৬ মাঘ ১৪২৫

2019-01-20

, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪০

৩০০ আসনে ৬৬ জন রিটার্নিং কর্মকর্তা নিয়োগ

প্রকাশিত: ০২:৪৫ , ০৯ নভেম্বর ২০১৮ আপডেট: ০৮:৩৭ , ০৯ নভেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ৩০০টি সংসদীয় আসনে ৬৬ জন রিটার্নিং কর্মকর্তাকে নিয়োগ দিয়েছে নির্বাচন কমিশন-ইসি। 
শুক্রবার কমিশনের এক পরিপত্রে এই কথা জানানো হয়। এই ৬৬ জনের মধ্যে ৬৪ জন হলেন ৬৪ জেলায় দায়িত্বপ্রাপ্ত জেলা প্রশাসক। অন্য দুজন বিভাগীয় কমিশনার।

ঢাকা এবং চট্টগ্রামের বিভাগীয় কমিশনার ঢাকা ও চট্টগ্রামের মেট্রোপলিটন এলাকার নির্বাচনী আসনগুলোর রিটার্নিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করবেন। দায়িত্বপ্রাপ্ত জেলা প্রশাসকেরা জেলা পর্যায়ের নির্বাচনী আসনগুলোর রিটার্নিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করবেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ হবে আগামী ২৩ ডিসেম্বর। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় জাতির উদ্দেশে দেওয়া ভাষণে প্রধান নির্বাচন কমিশনার-সিইসি কে এম নুরুল হুদা নির্বাচনের তফসিল ঘোষণা করেন। 

ঘোষিত তফসিল অনুযায়ী, প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৯ নভেম্বর, বাছাইয়ের তারিখ ২২ নভেম্বর ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ নভেম্বর। তফসিল ঘোষণার পর প্রথম পরিপত্রে রিটার্নিং কর্মকর্তার এই নিয়োগ দেয় নির্বাচন কমিশন।
 

এই বিভাগের আরো খবর

প্রধানমন্ত্রীর নামে ফেসবুক একাউন্ট খুলে প্রতারণা, পাঁচজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী ও তাঁর পরিবারের সদস্যসহ বিভিন্ন জাতীয় নেতাদের নামে ফেসবুক একাউন্ট ব্যবহার করে প্রতারণার অভিযোগে ৫ জনকে...

তৃতীয় দিনের মত চলছে সংরক্ষিত মহিলা আসনের জন্য মনোনয়ন ফরম বিক্রি

নিজস্ব প্রতিবেদক: বিপুল উৎসাহ উদ্দীপনায় তৃতীয় দিনের মত চলছে একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি।...

প্রধানমন্ত্রীসহ নেতাদের নামে ফেসবুক একাউন্ট ব্যবহারের অভিযোগে পাঁচজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী ও তাঁর পরিবারের সদস্যসহ বিভিন্ন জাতীয় নেতাদের নামে ফেসবুক একাউন্ট ব্যবহার করে প্রতারণার অভিযোগে ৫ জনকে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is