ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-21

, ১২ রবিউল আউয়াল ১৪৪০

দুর্গন্ধ মোজা বেচে বছরে কোটি টাকা আয় করেন সুন্দরী

প্রকাশিত: ০৩:৫৭ , ০৯ নভেম্বর ২০১৮ আপডেট: ০৩:৫৭ , ০৯ নভেম্বর ২০১৮

অনলাইন ডেস্ক: জামা-কাপড় নয়, স্রেফ মোজা বেচে বছরে ১ লাখ ব্রিটিশ পাউন্ড আয় করেন সুন্দরী! তা-ও আবার ব্যবহৃত দুর্গন্ধযুক্ত মোজা! আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মিরর’-এ প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ৩৩ বছর বয়স্ক মডেল রক্সি সাইকস সম্প্রতি স্বীকার করেছেন তিনি তাঁর ব্যবহৃত মোজা ও জুতো বিক্রি করে বছরে যা আয় করেন, তার বাংলাদেশি অর্থমূল্য প্রায় ১ কোটি  নয় লক্ষ টাকা। প্রসঙ্গত উলে­খ্য, রক্সি একজন ‘ফুট ফেটিশ মডেল’। অর্থাৎ তিনি তাঁর পা দেখিয়েই পুরুষের মনোরঞ্জন করে থাকেন।

লন্ডনের বাসিন্দা রক্সি তাঁর ইনস্টাগ্রাম পোস্টে প্রায়শই পোস্ট করেন তাঁর পায়ের বিভিন্ন বিভঙ্গের ছবি। তাঁর পায়ের ছবি নিয়ে রীতিমতো চর্চাও হয় সোশ্যাল মিডিয়ায়। ইনস্টা-য় তাঁর ফলোয়ারের সংখ্যা ১০,০০০-এরও বেশি।

তাঁর ফ্যানদের দাবিতেই তিনি তাঁর ব্যবহৃত মোজা বিক্রি শুরু করেন। প্রাথমিক ভাবে মোজার দাম ছিল ২০ পাইন্ড ও জুতোর দাম ছিল ২০০ পাউন্ড। ৪ বছর ধরে এই বিকিকিনি চলার পরে রক্সি দেখতে পান, তাঁর এই সুবাদে মাসিক আয় প্রায় ৮০০০ পাউন্ড ছাড়িয়ে গেছে।

কী ভাবে এলেন ফুট ফেটিশিজম-এর জগতে? উত্তরে রক্সি জানিয়েছেন, তাঁর এক সহকর্মী তাঁকে এক সময়ে জানিয়েছিলেন, তাঁর পা খুব সুন্দর। তার পরে তিনি ইনস্টাগ্রামে তাঁর পায়ের ছবি ও ভিডিও পোস্ট করতে শুরু করেন। প্রথম প্রথম তিনি তাঁর মুখ দেখাতেন না সেই সব ভিডিও ও ছবিতে। কিন্তু জনপ্রিয়তা বাড়লে তাঁকে মুখও দেখাতে হয়।

এর পরের পদক্ষেপই ছিল মোজা ও জুতো বিক্রি। কারণ ছবি ও ভিডিও দেখে লোকে আরও ‘বেশি কিছু চাইতে শুরু করে। আপাতত রীতিমতো খুশি রক্সি। ফ্যানদের দাবি মিটিয়ে পকেট গরম করার ম্যাজিক তাঁর হাতের মুঠোয়, থুড়ি পায়ের পাতায়।

এই বিভাগের আরো খবর

ট্রাম্পের নামে এবার টয়লেট ব্রাশ!

আন্তর্জাতিক ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নামে এবার বের হল টয়লেট ব্রাশ। অনলাইন বাজারে পাওয়া যাচ্ছে এই ব্রাশ। চাইলে কিনতে...

তেলাপোকার উৎপাতে অতিষ্ঠ?

ডেস্ক প্রতিবেদন: ছোট ছোট তেলাপোকাগুলো ঘরের বিভিন্ন জায়গায় যখন ঘুরে বেড়ায়, এদের তাড়াতে রীতিমতো যুদ্ধ করেও তেমন ‍উপকার পাওয়া যায় না। চাইলে...

ঘর থেকে জীবাণু দূর করার নিয়ম

ডেস্ক প্রতিবেদন: অনেকেই দিনের বেলা জানালায় পর্দা দিয়ে রাখেন। এমনকি সূর্যের আলো এসে ঘর গরম হয়ে যাবে, তা ভেবেও ভারী পর্দা ব্যবহার করেন অনেকে।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is