ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

2019-08-24

, ২২ জিলহজ্জ ১৪৪০

বিগ বসে প্রীতি জিনতা

প্রকাশিত: ০৩:৩৮ , ১২ নভেম্বর ২০১৮ আপডেট: ০৩:৩৮ , ১২ নভেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: জনপ্রিয় টিভি রিয়েলিটি শো বিগ বসের এবারের ১২তম মৌসুম আরও আকষর্ণীয় হতে হচ্ছে। এ সপ্তাহের ‘উইকেন্ড কা বার’-এ বলিউড সুপারস্টার সালমান খানের মঞ্চে হাজির হচ্ছে গালে টোলের মিষ্টি মেয়ে প্রীতি জিনতা। 

বিগ বসের মঞ্চে প্রীতি জিনতা তাঁর অভিনীতি আসন্ন ‘ভাইয়াজি সুপারহিট’ ছবির প্রচারণায় অংশ নেবেন। ভক্তরা বলছেন, মঞ্চে সালমান ও প্রীতির উপস্থিতি সেই নব্বইয়ের দশকের স্মৃতিকে মনে করিয়ে দেবে। কেননা সালমান-প্রীতি অনেক ছবিতেই জুটি বেঁধেছেন।

প্রীতি জিনতা বিগ বসের ঘরে ঢুকবেন ও দুই গৃহসঙ্গীর সঙ্গে আলাপ করবেন। এদিকে গুঞ্জন উঠেছে, এ সপ্তাহে পারফরমেন্স ভালো না হওয়ায় রোমিল চৌধুরী বাদ পড়তে পারেন। ‘হ্যাপি ক্লাব’ থেকে বাদ পড়বেন এক সদস্য। বিগ বসের ঘরে এখন শিল্পা ও বিকাশের দুটো টিম গঠন করা হয়েছে শিল্পা শিন্ধে পরিবার ও বিকাশ গুপ্ত পরিবার।

শিল্পা, বিকাশ, স্বপ্না ও সানার পর এবার বিগ বসের ঘরে প্রবেশ করলেন এই শোর গত মৌসুমের রানারআপ, জনপ্রিয় টিভি অভিনেত্রী হিনা খান। ভারতের ছোটপর্দার সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী হিনা। হিনাকে গৃহসঙ্গীদের সঙ্গে বিভিন্ন ভূমিকায় দেখা যাবে।
 

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার-১৫ আগস্ট দুপুর ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is