স্মার্টফোনের দাম কমালো হুয়াওয়ে

প্রকাশিত: ০৪:৪৯, ১২ নভেম্বর ২০১৮

আপডেট: ০৪:৪৯, ১২ নভেম্বর ২০১৮

তথ্যপ্রযুক্তি ডেস্ক: জনপ্রিয় দুটি স্মার্টফোনের দাম কমিয়েছে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্র“প (বাংলাদেশ)। কৃত্রিম বুদ্ধিমত্তা ফিচারের চারটি ক্যামেরাসম্পন্ন নোভা থ্রিআই ফোনে ২,০০০ টাকা এবং চার ক্যামেরা, ফুলভিউ ডিসপ্লে ও তিনটি কার্ড স্লট সম্বলিত হুয়াওয়ে ওয়াই নাইন-২০১৮ ফোনে ১,৬০০ টাকা হ্রাস করা হয়েছে।

হুয়াওয়ে কর্তৃপক্ষ জানিয়েছে, দাম কমানোর পর নোভা থ্রি আই এখন ২৬ হাজার ৯৯০ টাকা এবং ওয়াই নাইন-২০১৮ এখন ১৭ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে। দেশব্যাপী ৬৪ জেলায় অবস্থিত সকল হুয়াওয়ে ব্র্যান্ড শপ ও অনুমোদিত মোবাইল আউটলেটে নতুন দামে ফোন কেনা যাবে।

উল্লেখ্য, হুয়াওয়ে নোভা থ্রিআই ফোনটিতে রয়েছে ৬.৩ ইঞ্চির ফুলভিউ আইপিএস নচ ডিসপ্লে, ২৪ মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর বিশিষ্ট ডুয়াল ফ্রন্ট ক্যামেরা ও ২ মেগাপিক্সেলের সেন্সর, ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর বিশিষ্ট রিয়ার ক্যামেরা। ফোনটিতে আরো আছে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম।

অপরদিকে ওয়াই নাইন-২০১৮ ফোনটিতে রয়েছে ৫.৯ ইঞ্চির হুয়াওয়ে ফুলভিউ ডিসপ্লে, ৪০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি, ৩ জিবি র‌্যাম, ৩২ জিবি রম। এছাড়া, হ্যান্ডসেটটিতে রয়েছে তিনটি কার্ড স্লট, যেখানে একই সঙ্গে দুটি সিম কার্ড ছাড়াও সর্বোচ্চ ২৫৬ জিবির একটি মাইক্রোএসডি কার্ড ব্যবহার করার সুবিধা রয়েছে।

এই বিভাগের আরো খবর

ফেসবুক হ্যাক হওয়ার কারণ

তথ্যপ্রযুক্তি ডেস্ক: বিশ্বের সবচেয়ে...

বিস্তারিত
হোয়াটসঅ্যাপে যুক্ত হচ্ছে নতুন পাঁচ ফিচার

তথ্যপ্রযুক্তি ডেস্ক: অন্যতম জনপ্রিয়...

বিস্তারিত
ভুয়া অ্যাপ থেকে বাঁচার উপায়

তথ্য প্রযুক্তি ডেস্ক: অনেক সময় আসল...

বিস্তারিত
মুখের কথায় চলবে টিভি

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক: রিমোটের...

বিস্তারিত
ফেসবুকে বন্ধ হচ্ছে গ্রুপ চ্যাট

তথ্য প্রযুক্তি ডেস্ক: কাজের প্রয়োজনে...

বিস্তারিত
এনআইডি যাচাইয়ে চালু হলো অ্যাপস ‘পরিচয়’

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রীর...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *