ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

2019-08-24

, ২২ জিলহজ্জ ১৪৪০

মোহম্মদপুরে আগুনে দগ্ধ ৬

প্রকাশিত: ০৯:২২ , ২৩ নভেম্বর ২০১৮ আপডেট: ০৯:২২ , ২৩ নভেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মোহাম্মদপুরে একটি বাসায় গ্যাস লিকেজ থেকে আগুনে ছয়জন দগ্ধ হয়েছেন। আজ বৃহস্পতিবার রাত আটটায় মোহম্মদী হাউজিং এর একটি বাসায় এ ঘটনা ঘটে। দগ্ধরা বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ওই ঘটনায় দগ্ধ হয়েছেন, মিস্ত্রি বিল্লাল (৩৫), নাইমা (৩৫), নাইমার ছেলে নাইম (৭), মোনায়েম (২৮) ও ভবনের মালিক হোসনে আরা (৫৩)। দগ্ধ অন্যজন বাসার দারোয়ান। তাঁর নাম এখনো পাওয়া যায়নি।
হোসনে আরার ভাই কাজী নজরুল ইসলাম জানান, পাঁচ তলা ওই ভবনের কোনো ফ্ল্যাটে গ্যাস ছিল, কোনো ফ্ল্যাটে গ্যাস ছিল না। তা ঠিক করার জন্য পঞ্চম তলার একটি ফ্ল্যাটে মিস্ত্রি নিয়ে যাওয়া হয়। মিস্ত্রি বিল্লাল পরীক্ষা করার জন্য দিয়াশলাইয়ে আগুন ধরাতেই আগুন ছড়িয়ে পড়ে।
ঘটনার পর দগ্ধদের দ্রুত ধানমণ্ডিতে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হয়।  
এ ব্যাপারে ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক আবদুল খান জানান, দগ্ধরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। তাঁদের শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে।

এই বিভাগের আরো খবর

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর রামপুরা ও যাত্রাবাড়ীতে আলাদা সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শুক্রবার-২৩ আগস্ট সকালে দুর্ঘটনা দুটি ঘটে।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is