ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

2019-08-25

, ২৩ জিলহজ্জ ১৪৪০

নুহাশ হুমায়ূনের ‘পিৎজা ভাই’

প্রকাশিত: ০৩:৪৩ , ২৩ নভেম্বর ২০১৮ আপডেট: ০৩:৪৩ , ২৩ নভেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: নুহাশ হুমায়ূনের রচনা ও পরিচালনা এবং শাহরিয়ার শাকিল প্রযোজিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘পিৎজা ভাই’ অনলাইন প্ল্যাটফর্মে উন্মুক্ত হতে চলেছে। আগামী ২৪ নভেম্বর বায়োস্কোপ অরিজিনাসে উন্মুক্ত হবে স্বল্পদৈর্ঘ্য এ চলচ্চিত্রটি।

একজন পার্টটাইম পিৎজা ডেলিভারি বয়কে ঘিরে আবর্তিত হতে থাকে কাহিনী। শুধু রাতেই সে এই কাজটা করে। আর দিনে সে কেউ নন। আর দশটা সাধারণ হেরে যাওয়া মানুষের মতোই তার জীবন। টাকার টানাটানি তো লেগেই আছে। এমনি করেই কেটে যাচ্ছিল পার্থর জীবন। একদিন ঘটনাচক্রে পিৎজা ডেলিভারির সময়, পার্থ জড়িয়ে পড়ে মাদক ব্যবসার সঙ্গে। শহরের উচ্চপর্যায়ের এলাকাগুলোতে, পিৎজার সঙ্গে সঙ্গে পার্থর হাত ধরে ছড়িয়ে পড়তে থাকে মাদক। এই অন্ধকার জগতের ঝলমলে আলোয় ক্রমেই হারিয়ে যেতে থাকে সহজ সরল পার্থ।

দিনের আলোর মানুষগুলো কেমন করে রাতের আঁধারে বদলে যায়, এসবের মুখোমুখি হতে হতে একসময় পার্থ হারিয়ে ফেলে নিজেকে। এমনই এক আলো-আঁধারের গল্প নিয়ে নুহাশ হুমায়ূন নির্মাণ করেছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘পিৎজা ভাই’।

আলফা আই মিডিয়া প্রডাকশনের ব্যানারে নির্মিত এই চলচ্চিত্রের পিৎজা ভাই চরিত্রে অভিনয় করেছেন রাহাত রহমান। এছাড়াও অভিনয় করেছেন মিশৌরী রশীদ খান, জুনেয়না ফ্রান্সিস কবীর, বায়েজীদ হক জোয়ারদার প্রমুখ।

 

এই বিভাগের আরো খবর

ফের সিনেমায় ডিপজল

বিনোদন ডেস্ক: ঢালিউডের প্রভাবশালী অভিনেতা-প্রযোজক ডিপজল আবারও সিনেমায় মনোযোগী হচ্ছেন। একসঙ্গে প্রস্তুতি নিচ্ছেন সাতটি সিনেমা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is