যশোরে বিএনপি নেতা বকরের দাফন সম্পন্ন

প্রকাশিত: ০৮:০৯, ২৩ নভেম্বর ২০১৮

আপডেট: ০৮:০৯, ২৩ নভেম্বর ২০১৮

যশোর প্রতিনিধি: যশোর জেলা বিএনপির সহ-সভাপতি ও চার মেয়াদে নির্বাচিত ইউনিয়ন পরিষদ-ইউপি চেয়ারম্যান আবু বকর আবুর দাফন সম্পন্ন হয়েছে।
শুক্রবার বিকেলে কেশবপুর পাবলিক ময়দানে দ্বিতীয় জানাজা শেষে সন্ধ্যায় উপজেলার মজিদপুর ইউনিয়নের বাগদাহ গ্রামের পারিবারিক কবরস্থানে মা-বাবার পাশে তাকে দাফন করা হয়। তার জানাযায় নেন এলাকার সর্বস্তরের মানুষ।  

এর আগে দুপুর ১২ টার দিকে তার মরদেহ মজিদপুর ইউনিয়নে গ্রামের বাড়ি বাগদাহে নেওয়া হয়। 

একাদশ সংসদ নির্বাচনে যশোর-৬ (কেশবপুর) আসনে বিএনপির মনোনয়নপ্রত্যাশী আবু বকর আবুসহ আটজন প্রার্থী ১২ নভেম্বর ফরম কেনেন। ১৯ নভেম্বর সাক্ষাৎকার বোর্ডে অংশ নেওয়ার জন্য পল্টন এলাকার মেট্রোপলিটন হোটেলে অবস্থান করছিলেন। কিন্তু ১৮ নভেম্বর সন্ধ্যার পর থেকে তিনি নিখোঁজ হন।
এরপর দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন তেলঘাট এলাকায় বুড়িগঙ্গা নদীতে নিহতের লাশ ভাসতে দেখে পুলিশ উদ্ধার করে অজ্ঞাতনামা হিসেবে ঢাকার মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠান। সেখানে বৃহস্পতিবার রাত ৮টার দিকে আবু বকর আবুর মরদেহ শনাক্ত করেন তার ভাতিজা হুমায়ূন কবির।

১৯৭৮ সালে বিএনপির প্রতিষ্ঠাকালীন সময় থেকেই আবু বকর আবু এই দলের রাজনীতিতে জড়িত। ব্যক্তিগত জীবনে চিরকুমার এই নেতা সারাজীবন দলীয় নেতাকর্মীদের সাথে কাটিয়েছেন। তিনি প্রায় দেড় যুগ ধরে কেশবপুর উপজেলা বিএনপির সভাপতির দায়িত্ব পালন করেছেন। এছাড়া যশোর জেলা বিএনপির সহ-সভাপতি এবং মজিদপুর ইউপির চার মেয়াদে নির্বাচিত চেয়ারম্যান হয়েছেন।

এই বিভাগের আরো খবর

২৭ জানুয়ারি ইশরাকের নির্বাচনী ইশতেহার

নিজস্ব প্রতিবেদক: ঢাকা শহর নিয়ে...

বিস্তারিত
বিএনপি ব্যর্থ রাজনৈতিক দল: কাদের

অনলাইন ডেস্ক: বিএনপি বাংলাদেশের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *