মহাজোট বিপুল ভোটে জিতবে : ওবায়দুল কাদের

প্রকাশিত: ০৮:২৮, ২৩ নভেম্বর ২০১৮

আপডেট: ০৮:২৮, ২৩ নভেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদন : মহাজোট বিপুল ভোটে জয়লাভ করবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তাই জাতীয় নির্বাচন সামনে রেখে বিএনপি নাশকতা করতে পারে বলেও শঙ্কা প্রকাশ করেন তিনি। সকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ওবায়দুল কাদের। শিগগিরি মহাজোটের মননোয়ন ঘোষণা করার কথাও জানান তিনি।

আগামী জাতীয় সংসদ নির্বাচন ও সমসাময়িক রাজনীতি নিয়ে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে এই সংবাদ সম্মেলন। এতে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বলেন, সুষ্ঠু পরিবেশ থাকা সত্তে¡ও নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বার বার অভিযোগ করছে বিএনপি। নির্বাচন সামনে রেখে নাশকতার আশঙ্কাও করেন তিনি।

শরীকদের সাথে আসন ভাগাভাগি নিয়ে সমঝোতা হয়েছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, মনোনয়নের তালিকা খুব শিগগিরি প্রকাশ করা হবে। আগামী নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বে মহাজোটের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলেও জানান তিনি।

যশোর বিএনপি নেতার লাশ উদ্ধার হওয়ায় ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, দলটির অভ্যন্তরীন কোন্দলের কারণে এমনটি হয়ে থাকতে পারে। জনগণ এই অপশক্তিকে আর ক্ষমতায় দেখতে চায় না বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

 

এই বিভাগের আরো খবর

ফখরুলসহ ১৩৫ জনের নামে মামলা

নিজস্ব প্রতিবেদক: হাইকোর্ট এলাকায়...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *