ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

2019-08-20

, ১৮ জিলহজ্জ ১৪৪০

অবৈধ অস্ত্র-সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান শুরু

প্রকাশিত: ০৯:৫৪ , ২৬ নভেম্বর ২০১৮ আপডেট: ১২:৩৪ , ২৬ নভেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক : নির্বাচনের আগে অবৈধ অস্ত্র উদ্ধার এবং জঙ্গি-সন্ত্রাসী গ্রেফতারে অভিযান শুরু করেছে আইনশৃঙ্খলা বাহিনী। নির্বাচন কমিশনের নির্দেশনার পর এই অভিযান শুরু হয়েছে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। নির্বাচনের আগে কাউকে হয়রানি করতে নয়, মামলার আসামি ও সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চলছে।

সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে সারাদেশ থেকে অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য গেল ২২ তারিখ স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে চিঠি দেয় নির্বাচন কমিশন। চিঠিতে সংসদ নির্বাচন নির্বিঘœ করতে লাইসেন্স ছাড়া অস্ত্র উদ্ধারের নির্দেশ দেয়া হয় আইনশঙ্খলা বাহিনীকে।

নির্বাচন কমিশনের চিঠি পাওয়ার পর অবৈধ অস্ত্র উদ্ধারে সারাদেশে অভিযান শুরু করে আইনশৃঙ্খলা বাহিনী। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জানান, অভিযান সম্পর্কে সব তথ্য কমিশনকে জানানো হয়।

নেতাকর্মীদের হয়রানি ও গ্রেফতারে বিএনপির অভিযোগ নাকচ করে দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নিরাপরাধ কাউকে গ্রেফতার করা হচ্ছে না। বিভিন্ন মামলার আসামিদের গ্রেফতার করা হচেছ। এর সাথে নির্বাচনের কোনো সম্পর্ক নেই। নির্বাচনকে কেন্দ্র করে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির যে কোন চেষ্টা প্রতিহত করতে আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক আছে বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি জানান- শান্তিপূর্ণ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশনের নির্দেশে কাজ করছে আইন শৃঙ্খলা বাহিনী।

 

এই বিভাগের আরো খবর

মাগুরায় এ বছর পাটের বাম্পার ফলন

মাগুরা প্রতিনিধি: মাগুরায় এ বছর পাটের ফলন ভালো হয়েছে। কৃষকরা এখন পাট কাটা ও প্রক্রিয়াজাতকরণে ব্যস্ত সময় পার করছেন। অন্য বছরের তুলনায় এবার...

আজ মানিকদী ট্রাজেডি দিবস

ভৈরব প্রতিনিধি: আজ ২০ আগস্ট, মানিকদী ট্রাজেডি দিবস। একাত্তরের এই দিনে ভৈরবের মানিকদী গ্রামে মসজিদ থেকে ২০ মুসল্লিসহ মোট ৪৬ জনকে ধরে নিয়ে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is