এক যুগ আগেই জ্যোতিষী জানিয়েছিলেন ৩৬ বছরে প্রিয়াঙ্কার বিয়ে

প্রকাশিত: ০৩:৫৬, ২৬ নভেম্বর ২০১৮

আপডেট: ০৩:৫৬, ২৬ নভেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: আর মাত্র কিছুদিন পরেই বিয়ে হতে যাচ্ছে বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনসের। ৩৬ বছর বয়সী এই অভিনেত্রীর সাথে নিকের বিয়ের খবরে যখন সরব বলিপাড়া তখন পাওয়া গেল নতুন খবর। সেটি হল দেশিগার্লের এ বিয়ের কথা ১৩ বছর আগেই ভবিষ্যদ্বাণী করেছিলেন ভারতের জ্যোতিষ সঞ্জয় বি জুম্মানি। এতথ্য জানিয়েছে বলিউড লাইফের একটি প্রতিবেদন।

প্রতিবেদনে জানানো হয়, এই জ্যোতিষী ২০০৫ সালে সংখ্যাতত্ত¡ বিচার করে প্রিয়াঙ্কার বিয়ের ভবিষৎবাণী করেছিলেন। সে সময় তিনি বলেছিলেন, ৩৬ বছর বয়সে বিয়ে করবেন প্রিয়াঙ্কা। ঠিক এই বছরই তিনি ৩৬-এ পা দিয়েছেন, আর বাগদান সেরে এখন বিয়ের প্রস্তুতি নিচ্ছেন।

শুধু বিয়ে নয়, প্রিয়াঙ্কা ৪৫ বছর বয়সে রাজনীতিতে যোগ দেবেন বলেও জানিয়েছেন ঐ জ্যোতিষী। তার মতে, সংখ্যাতত্বের বিচারে প্রিয়াঙ্কার শুভ সংখ্যা নয়। আর এই সংখ্যার জাতক-জাতিকারা নেতৃত্বগুণের অধিকারী হয়, লড়াকু মনোভাব পোষণ করে এবং কর্মক্ষেত্রে ঈর্ষনীয় সফলতা লাভ করে।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, আসছে ২ ডিসেম্বর হিন্দু রীতিতে এবং ৩ ডিসেম্বর খ্রিষ্টান রীতিতে বিয়ে করবেন প্রিয়াঙ্কা। তবে বিয়ের অনুষ্ঠান শুরু হবে ২৮ নভেম্বর থেকে। সংগীত সন্ধ্যা ও হলুদ সন্ধ্যার পর্ব শেষে শুরু হবে বিয়ের আয়োজন। ইতিমধ্যে প্রিয়াঙ্কার হবু বর মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস ভারতে এসে পৌঁছেছেন। তাদের বিয়ের জমকালো আয়োজন হবে ভারতের যোধপুরের ঐতিহাসিক স্থাপনা ‘উমেদ ভবন প্যালেসে’।

 

এই বিভাগের আরো খবর

মুখের সর্বস্ব পোড়া দীপিকার

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী দীপিকা...

বিস্তারিত
তাহসানের সাথে বিয়ের গুজবে বিরক্ত শাওন

বিনোদন ডেস্ক: সম্প্রতি সামাজিক...

বিস্তারিত
এবারের বিশ্ব সুন্দরী দক্ষিণ আফ্রিকার তুনজি

ডেস্ক প্রতিবেদন: পর্দা নামলো এবারের...

বিস্তারিত
মিথিলা-ফাহমির ছবি সরানোর নির্দেশ

বিনোদন ডেস্ক: বিভিন্ন অনলাইন নিউজ...

বিস্তারিত
অভিনেত্রী নওশাবার মামলা স্থগিতই থাকবে

অনলাইন ডেস্ক: অভিনেত্রী কাজী নওশাবা...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *