ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

2019-08-20

, ১৮ জিলহজ্জ ১৪৪০

এক যুগ আগেই জ্যোতিষী জানিয়েছিলেন ৩৬ বছরে প্রিয়াঙ্কার বিয়ে

প্রকাশিত: ০৩:৫৬ , ২৬ নভেম্বর ২০১৮ আপডেট: ০৩:৫৬ , ২৬ নভেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: আর মাত্র কিছুদিন পরেই বিয়ে হতে যাচ্ছে বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনসের। ৩৬ বছর বয়সী এই অভিনেত্রীর সাথে নিকের বিয়ের খবরে যখন সরব বলিপাড়া তখন পাওয়া গেল নতুন খবর। সেটি হল দেশিগার্লের এ বিয়ের কথা ১৩ বছর আগেই ভবিষ্যদ্বাণী করেছিলেন ভারতের জ্যোতিষ সঞ্জয় বি জুম্মানি। এতথ্য জানিয়েছে বলিউড লাইফের একটি প্রতিবেদন।

প্রতিবেদনে জানানো হয়, এই জ্যোতিষী ২০০৫ সালে সংখ্যাতত্ত¡ বিচার করে প্রিয়াঙ্কার বিয়ের ভবিষৎবাণী করেছিলেন। সে সময় তিনি বলেছিলেন, ৩৬ বছর বয়সে বিয়ে করবেন প্রিয়াঙ্কা। ঠিক এই বছরই তিনি ৩৬-এ পা দিয়েছেন, আর বাগদান সেরে এখন বিয়ের প্রস্তুতি নিচ্ছেন।

শুধু বিয়ে নয়, প্রিয়াঙ্কা ৪৫ বছর বয়সে রাজনীতিতে যোগ দেবেন বলেও জানিয়েছেন ঐ জ্যোতিষী। তার মতে, সংখ্যাতত্বের বিচারে প্রিয়াঙ্কার শুভ সংখ্যা নয়। আর এই সংখ্যার জাতক-জাতিকারা নেতৃত্বগুণের অধিকারী হয়, লড়াকু মনোভাব পোষণ করে এবং কর্মক্ষেত্রে ঈর্ষনীয় সফলতা লাভ করে।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, আসছে ২ ডিসেম্বর হিন্দু রীতিতে এবং ৩ ডিসেম্বর খ্রিষ্টান রীতিতে বিয়ে করবেন প্রিয়াঙ্কা। তবে বিয়ের অনুষ্ঠান শুরু হবে ২৮ নভেম্বর থেকে। সংগীত সন্ধ্যা ও হলুদ সন্ধ্যার পর্ব শেষে শুরু হবে বিয়ের আয়োজন। ইতিমধ্যে প্রিয়াঙ্কার হবু বর মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস ভারতে এসে পৌঁছেছেন। তাদের বিয়ের জমকালো আয়োজন হবে ভারতের যোধপুরের ঐতিহাসিক স্থাপনা ‘উমেদ ভবন প্যালেসে’।

 

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার-১৫ আগস্ট দুপুর ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স...

‘শান’ ছবির প্রথম পোস্টার

বিনোদন ডেস্ক: ভক্তদের জন্য সুখবর নিয়ে এলো সিয়াম। প্রকাশ্যে এসেছে সিয়াম অভিনীত ‘শান’ ছবির প্রথম পোস্টার। ঈদের ঠিক একদিন আগেই সিয়াম তার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is