মন্ত্রিসভার শেষ বৈঠক আগামী ৩ ডিসেম্বর

প্রকাশিত: ০৫:৩১, ২৬ নভেম্বর ২০১৮

আপডেট: ০৫:৩১, ২৬ নভেম্বর ২০১৮

 ডেস্ক প্রতিবেদন: বর্তমান সরকারের মন্ত্রিসভার শেষ বৈঠক অনুষ্ঠিত হবে আগামী তিন ডিসেম্বর। সোমবার সচিবালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভার নিয়মিত বৈঠক শেষে এমনটি জানা যায়। মন্ত্রিসভার একজন সদস্য এ তথ্য নিশ্চিত করে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে দিয়েছেন, আগামী ৩ ডিসেম্বর এই সরকারের মন্ত্রিসভার শেষ মিটিং।

সোমবারের সভা শেষে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম সাংবাদিকদের বলেন, এদিন ছিল বর্তমান সরকারের মন্ত্রিসভার ২১তম সভা। আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের এক মাস আগেই মন্ত্রিসভার শেষ বৈঠক অনুষ্ঠিত হচ্ছে।
 
২০১৪ সালের পাঁচ জানুয়ারি অনুষ্ঠিত সাধারণ নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় অর্জনের পর ১২ জানুয়ারি শেখ হাসিনা তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেন। তার নেতৃত্বে বর্তমান মন্ত্রিসভায় ৩৩ জন মন্ত্রী, ১৭ জন প্রতিমন্ত্রী এবং এবং দুই জন উপ-মন্ত্রী আছেন। এদের মধ্যে টেকনোক্র্যাট কোটায় মন্ত্রী রয়েছেন চার জন।
 
মন্ত্রীর পদমর্যাদায় প্রধানমন্ত্রীর বিশেষ দূত হিসেবে রয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এছাড়াও মন্ত্রীর পদমর্যাদায় প্রধানমন্ত্রীর পাঁচজন উপদেষ্টাও রয়েছেন।   

এই বিভাগের আরো খবর

অনশনে প্রাণ গেলো এক পাটকল শ্রমিকের

নিজস্ব সংবাদদাতা: পাটকল শ্রমিকদের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *