ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

2019-08-20

, ১৮ জিলহজ্জ ১৪৪০

দীপিকা পৃথিবীর সবচেয়ে সুন্দর মেয়ে: রণবীর

প্রকাশিত: ০৯:১৮ , ২৬ নভেম্বর ২০১৮ আপডেট: ০৯:১৮ , ২৬ নভেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: রণবীর বলেছেন, ‘পৃথিবীর সবচেয়ে সুন্দর মেয়েটিকে আমি বিয়ে করেছি।’ তার এমন উক্তিতে বোঝা গেছে অনেক দিন ধরে কথাটি মনে চেপে রাখেছিলেন তিনি। আর রণবীরের সহজ স্বাকারোকক্তি শুনেই হেসে ফেলেছেন দীপিকা।

কয়েকদিন আগেই বিয়ে করেছেন দীপিকা পাডুকোন এবং রণবীর সিংহ। ইতালি থেকে বিয়ে সেরে বেঙ্গালুরুতে রিসিপশন অনুষ্ঠান করে এই দম্পতি। পরে তাদের বিয়ের ছবি, ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন। এগুলোর মধ্যে একটি ভিডিওতে দেখা গেছে, মঞ্চের ওপর দাঁড়িয়ে রয়েছেন নবদম্পতি। আর রণবীর বলছেন, ‘পৃথিবীর সবচেয়ে সুন্দর মেয়েটিকে আমি বিয়ে করেছি।’ আর এ কথা শুনেই হেসে ফেলেছেন দীপিকা।

বেঙ্গালুরুর লীলা প্যালেসে দীপিকা-রণবীরের প্রথম রিসিপশন হয়েছে। এর আগে, ইতালিতে ঘনিষ্ঠ ৩০ জন অতিথিকে নিয়ে গিয়েছিলেন দীপিকা-রণবীর। এবার এই জুটি মুম্বাইয়ের রিসিপশনের অপেক্ষায় আছেন। জানা গেছে, মুম্বাইয়ের অনুষ্ঠানে বলিউডের প্রায় সব তারকাই উপস্থিত থাকবেন।

 

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার-১৫ আগস্ট দুপুর ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স...

‘শান’ ছবির প্রথম পোস্টার

বিনোদন ডেস্ক: ভক্তদের জন্য সুখবর নিয়ে এলো সিয়াম। প্রকাশ্যে এসেছে সিয়াম অভিনীত ‘শান’ ছবির প্রথম পোস্টার। ঈদের ঠিক একদিন আগেই সিয়াম তার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is