ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-22

, ১৭ রমজান ১৪৪০

সেনানিবাসে শুরু সশস্ত্র বাহিনী আয়কর মেলা

প্রকাশিত: ০৬:৪০ , ২৮ নভেম্বর ২০১৮ আপডেট: ১০:২৮ , ২৮ নভেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: ঢাকা সেনানিবাসে দ্বিতীয় বারের মত শুরু হয়েছে সশস্ত্র বাহিনী আয়কর মেলা। সেনা, বিমান, নৌ ও র‌্যাব সদস্যরা এতে আয়কর পরিশোধ করছেন। 

সকালে ঢাকা সেনানিবাসের সেনা মালঞ্চে এই মেলার উদ্বোধন করেন সেনানিবাসের এ্যাডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল মোহাম্মদ হুমায়ূন কবির। আয়কর পরিশোধ প্রক্রিয়াকে আরও সহজ করতে রাজস্ব বোর্ডের প্রতি আহ্বান জানান তিনি। 

সশস্ত্র বাহিনী বিভাগ ও কর অঞ্চল-৯ এর যৌথ উদ্যোগে সেনা মালঞ্চে শুরু হয় দ্বিতীয় বারের মত সশস্ত্র বাহিনী আয়কর মেলা। এসময় উপস্থিত ছিলেন রাজস্ব বোর্ডের সদস্য জিয়া উদ্দিন মাহমুদ।

উদ্বোধনী পর্বের প্রধান অতিথির বক্তেব্যে মেজর জেনারেল মোহাম্মদ হুমায়ূন কবির ঢাকার বাইরে সকল সেনানিবাসে এ ধরণের আয়োজন করার আহ্বান জানান ।

সকাল থেকেই মেলায় সেনা, বিমান, নৌ ও ব্যার সদস্যরা আয়কর পরিশোধ করেছেন বেশ উৎসাহের সাথে। একই ছাদের নিচে সব সেবার ব্যবস্থা করা হয়েছে। আগামীকাল শেষ হচ্ছে দু’দিনের এই মেলা।

এই বিভাগের আরো খবর

ফখরুল সংসদে আসলে বিএনপি শক্তিশালী হতো- ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক : মির্জা ফখরুল সংসদে এলে বিএনপি বেশী শক্তিশালী হতো বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল...

দেশকে উন্নয়নের পথে এগিয়ে নেয়া হচ্ছে- প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : দেশকে জঙ্গিবাদ মুক্ত রেখে উন্নয়নের পথে এগিয়ে নেয়া হচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে গণভবনে বৌদ্ধ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is