ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ৩ পৌষ ১৪২৫

2018-12-17

, ৮ রবিউস সানি ১৪৪০

প্রিয়াঙ্কা-নিকের বিয়েতেও মুঠোফোন নিষিদ্ধ

প্রকাশিত: ০৫:৩৬ , ০২ ডিসেম্বর ২০১৮ আপডেট: ০৫:৩৬ , ০২ ডিসেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসকে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। শনিবার যোধপুরের উমেদ ভবন প্যালেসে খ্রিষ্টান ধর্মমতে বিয়ে হয়েছে এই জুটির। রোবরার হিন্দু ধর্মমতে বিয়ে হবে। হিন্দু রীতিতে বিয়ের জন্য ৪০ ফুট মণ্ডপ তৈরি করা হয়েছে। তবে বিয়েতে অতিথিদের কিছু শর্ত জুড়ে দিয়েছেন এ তারকা জুটি। এর মধ্যে বিয়ের অনুষ্ঠানে মুঠোফোন, বিশেষ করে ক্যামেরাযুক্ত মুঠোফোন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ করা হয়েছে।
এর আগে শুক্রবার অনুষ্ঠিত হয়েছে প্রিয়াঙ্কা-নিকের মেহেদি ও সংগীত অনুষ্ঠান। বিকেলে শুরু হওয়া এ আয়োজন চলে মধ্যরাত পর্যন্ত।
কয়েকদিন আগে বিয়ে করেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ইতালির লেক কোমোতে হয়েছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। এ জুটির বিয়েতেও অতিথিদের মুঠোফোন ব্যবহারে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছিল বলে জানা যায়। বিয়ের অনুষ্ঠান যেখানে হয়েছে সেখানে ড্রোন উড়াও সম্পূর্ণ নিষিদ্ধ ছিল। শুধু তাই নয়, পাপারাজ্জিদের ঠেকাতে স্পিডবোট নিয়ে টহল দিয়েছে নিরাপত্তাকর্মীরা।

 

এই বিভাগের আরো খবর

বিয়ে করছেন সিয়াম

বিনোদন ডেস্ক: বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এসময়ের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। সাত বছরের প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীকেই বেছে নিয়েছেন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is