ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ৩ পৌষ ১৪২৫

2018-12-17

, ৮ রবিউস সানি ১৪৪০

বর্ষিয়ান তারিক আনামের বিপরীতে তরুণী স্পর্শিয়া

প্রকাশিত: ০৫:৪২ , ০২ ডিসেম্বর ২০১৮ আপডেট: ০৫:৪২ , ০২ ডিসেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: বর্ষীয়ান অভিনেতা তারিক আনাম খান এবং বর্তমান প্রজন্মের অভিনেত্রী স্পর্শিয়াকে নিয়ে নির্মিত হচ্ছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। নাম ‘আবার বসন্ত’। ট্যাম মাল্টিমিডিয়ার ব্যানারে ছবিটি নির্মাণ করছেন অনন্য মামুন।

নির্মাতা জানান, ঢাকার বিভিন্ন লোকেশনে ছবিটির শ্যুটিং হবে। শ্যুটিং শুরুর পর থেকে চলবে টানা ১৫ ডিসেম্বর পর্যন্ত। আর ছবিটি শ্যুটিংয়ের আগেই মুক্তির দিনক্ষণও চূড়ান্ত করে রেখেছেন তিনি। নিশ্চিত করেছেন, ‘আবার বসন্ত’ মুক্তি পাচ্ছে ৮ ফেব্রুয়ারি।

ছবিটি প্রসঙ্গে অনন্য মামুন জানান, ‘এটা আমার ক্যারিয়ারের ১০ নম্বর ছবি। সত্যি বলতে এই পর্যায়ে এসে আমার মনে হলো, ভালো ছবি নির্মাণের জন্য আসলে স্টার লাগে না, গল্পটাই আসল। এবার মূলত গল্পের শক্তি নিয়েই কাজ করতে যাচ্ছি। আর গল্পের দাবিতে অসাধারণ কয়েকজন ভালো অভিনয়শিল্পীকে সঙ্গে পেয়েছি। আশা করছি ভালো কিছু হবে।’

ছবিটির চিত্রনাট্য, পরিচালক নিজেই তৈরি করেছেন। এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন তুষার খান, ইমতু রাতিশ প্রমুখ।

অনন্য মামুন পরিচালিত সর্বশেষ ছবি ‘বন্ধন’। ছবিটি এখন মুক্তির মিছিলে। এর মধ্য দিয়ে ছোট পর্দার জনপ্রিয় মডেল-অভিনেত্রী স্পর্শিয়ার অভিষেক হয় চলচ্চিত্রে।

 

এই বিভাগের আরো খবর

বিয়ে করছেন সিয়াম

বিনোদন ডেস্ক: বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এসময়ের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। সাত বছরের প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীকেই বেছে নিয়েছেন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is