ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ৩ পৌষ ১৪২৫

2018-12-17

, ৮ রবিউস সানি ১৪৪০

বিগ বস সালমানের সাথে সাইফ কন্যা

প্রকাশিত: ০৫:৪৫ , ০২ ডিসেম্বর ২০১৮ আপডেট: ০৫:৪৬ , ০২ ডিসেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: সিনেমায় বেশ জোরেসোরেই পা ফেলতে চলেছেন সাইফ কন্যা সারা আলি খান। আসন্ন ‘কেদারনাথ’ ছবির প্রচারণায় ইতিমধ্যেই ব্যস্ত সময় কাটাচ্ছেন বলিউড সারা আলি খান ও তাঁর পর্দার জুটি সুশান্ত সিং রাজপুত। সম্প্রতি এ যুগলকে টিভি রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলে দেখা যায়। এবার এ যুগল হাজির হলেন বলিউড সুলতান সালমান খান সঞ্চালিত জনপ্রিয় ও বিতর্কিত শো বিগ বসের মঞ্চে।

শনিবার বিগ বসের ‘উইকেন্ড কা বার’-এ সালমান খানের সঙ্গে দেখা যাবে সারা ও সুশান্তকে। সারা বিগ বসের গৃহসঙ্গীদের সঙ্গে সাক্ষাৎ করবেন এবং তাঁদের সঙ্গে একটি আয়োজনে অংশ নেবেন।

গতকাল শুক্রবার সারা আলি খান তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বিগ বসের সেটে সালমান খানের সঙ্গে তোলা ছবি শেয়ার দেন। ছবিতে গোলাপি ও মেরুন রঙের ‘নচিকেত বার্ভ ফিউশন’ পোশাকে অপরূপ লাগছে সারাকে। কোনো মেকআপ ছাড়াই ছবি তোলেন তিনি। সালমান খান বরাবরের মতোই হাস্যোজ্জ্বল ভঙ্গিতে পোজ দিয়েছেন। তিনি পরেছিলেন গাঢ় নীল ফুলহাতা টি-শার্ট ও ডেনিম জিন্স।

‘কেদারনাথ’ দিয়ে হিন্দি ছবিতে অভিষেক হচ্ছে সারা আলি খানের। ‘কাই পো চি’, ‘রক অন’সহ বেশ কয়েকটি প্রশংসিত সিনেমার নির্মাতা অভিষেক কাপুর এ ছবিটি পরিচালনা করেছেন। সাইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের মেয়ে সারা আলি খান।

 

এই বিভাগের আরো খবর

বিয়ে করছেন সিয়াম

বিনোদন ডেস্ক: বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এসময়ের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। সাত বছরের প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীকেই বেছে নিয়েছেন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is