ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-23

, ১৮ রমজান ১৪৪০

ভিকারুননিসার অধ্যক্ষসহ ৩ শিক্ষকের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ০২:০৮ , ০৫ ডিসেম্বর ২০১৮ আপডেট: ০৮:৫৯ , ০৫ ডিসেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী অরিত্রী অধিকারীর আত্মহত্যার ঘটনায় রাজধানীর পল্টন থানায় মামলা (মামলা নং-১০) করেছেন তার বাবা দিলীপ অধিকারী। মঙ্গলবার- ৪ ডিসেম্বর রাতে দিলীপ অধিকারী বাদী হয়ে মামলাটি করেন। পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে মামলায় প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌস, প্রভাতী শাখার প্রধান জিন্নাত আরাসহ তিন শিক্ষিকাকে আসামি করা হয়েছে।
সোমবার- ৩ ডিসেম্বর দুপুরে রাজধানীর শান্তিনগরে গলায় ফাঁস দিয়ে অরিত্রী অধিকারী (১৫) নামে ভিকারুননিসার এক স্কুলছাত্রী আত্মহত্যা করেন। অরিত্রী শিক্ষা প্রতিষ্ঠানটির প্রধান শাখার নবম শ্রেণির ছাত্রী ছিলেন।
তার বাবা দিলীপ অধিকারী বলেন, অরিত্রীর স্কুলের বার্ষিক পরীক্ষা চলছিল। রোববার- ২ ডিসেম্বর পরীক্ষা দেয়ার সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করে স্কুল কর্তৃপক্ষ। এ ঘটনার পর স্কুল কর্তৃপক্ষ আমাদের স্কুলে যেতে বলেন। স্কুলে যাওয়ার পর কর্তৃপক্ষ জানায়, তার মেয়ে পরীক্ষার হলে মোবাইলের মাধ্যমে নকল করছিল। তাই তাকে টিসি দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ খবর শোনার পর স্কুল থেকে অরিত্রী বাসায় ফিরে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ- ঢামেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই বিভাগের আরো খবর

বান্দরবান পৌরসভার সাবেক কমিশনারকে অপহরণের অভিযোগ 

বান্দরবান প্রতিনিধি: বান্দরবান পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি চথোয়াইমং মারমাকে অপহরণের অভিযোগ...

নিম্নমানের পণ্য রাখায় মিনাবাজারকে জরিমানা, এসিআইয়ের লবণ জব্দ

নিজস্ব প্রতিবেদক: ভ্যাট ট্যাক্স ফাঁকি দিয়ে বিদেশ থেকে আনা কসমেটিক্স বিক্রির অভিযোগে রাজধানীতে সাতটি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয়...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is