ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

2019-09-17

, ১৭ মহররম ১৪৪১

সাংবাদিকতায় ফিরতে চান ওবায়দুল কাদের

প্রকাশিত: ০৪:৪২ , ০৫ ডিসেম্বর ২০১৮ আপডেট: ০৪:৪২ , ০৫ ডিসেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: সাংবাদিকতা পেশায় আবারও ফিরতে চান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার দুপুরে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, মন্ত্রিত্ব না থাকলে সাংবাদিকতাকেই কাজের ক্ষেত্র করার ইচ্ছা তার। সাংবাদিকদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, “আমি সাংবাদিক ছিলাম, ভালো সাংবাদিকতার সঙ্গে আমি ছিলাম।  

“মন্ত্রিত্ব তো আর সারা জীবন থাকবে না, মন্ত্রিত্ব সব সময় থাকবে এমন তো কোনো কথা না, মন্ত্রিত্ব সব সময় থাকবে এই অহংকারও আমি করি না। অনেক বাঘা বাঘা মন্ত্রীরা এখন আর নেই। মন্ত্রিত্ব চলে গেলে আবার সাংবাদিক হয়ে যাব।” 

নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জের বড় রাজাপুরে জন্ম নেওয়া ওবায়দুল কাদের ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক সম্পন্ন করেন। 
ছাত্রজীবনে রাজনীতিতে জড়িয়ে পড়লেও সাংবাদিকতা ও লেখালেখি করেছেন সমানতালে। বাংলার বাণী পত্রিকার সহকারী সম্পাদকের দায়িত্বও পালন করেছেন দীর্ঘ সময়। এ পর্যন্ত তার লেখা নয়টি বইও প্রকাশিত হয়েছে। 

এছাড়া, ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পাশাপাশি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করছেন ওবায়দুল কাদের। 

এই বিভাগের আরো খবর

বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে জয়-লেখকের দায়িত্ব গ্রহণ

নিজস্ব প্রতিবেদক: সদ্য দায়িত্ব পাওয়া ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য...

চট্টগ্রামে আ. লীগের বেশিরভাগ সংগঠনেই মেয়াদোত্তীর্ণ কমিটি

চট্টগ্রাম প্রতিনিধি: মেয়াদোত্তীর্ণ কমিটি নিয়েই চলছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, থানা ও ওয়ার্ড পর্যায়ের কমিটিসহ প্রায়...

আ.লীগের মেয়াদোত্তীর্ণ সব শাখার সম্মেলন ১০ ডিসেম্বরের মধ্যে

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাংগঠনিক জেলা/মহানগর/উপজেলা/থানা/পৌর/ইউনিয়ন ও ওয়ার্ড-এর সকল মেয়াদোত্তীর্ণ শাখার সম্মেলন আগামী ১০ ডিসেম্বর...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is