ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫

2019-03-26

, ১৯ রজব ১৪৪০

সাংবাদিকতায় ফিরতে চান ওবায়দুল কাদের

প্রকাশিত: ০৪:৪২ , ০৫ ডিসেম্বর ২০১৮ আপডেট: ০৪:৪২ , ০৫ ডিসেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: সাংবাদিকতা পেশায় আবারও ফিরতে চান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার দুপুরে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, মন্ত্রিত্ব না থাকলে সাংবাদিকতাকেই কাজের ক্ষেত্র করার ইচ্ছা তার। সাংবাদিকদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, “আমি সাংবাদিক ছিলাম, ভালো সাংবাদিকতার সঙ্গে আমি ছিলাম।  

“মন্ত্রিত্ব তো আর সারা জীবন থাকবে না, মন্ত্রিত্ব সব সময় থাকবে এমন তো কোনো কথা না, মন্ত্রিত্ব সব সময় থাকবে এই অহংকারও আমি করি না। অনেক বাঘা বাঘা মন্ত্রীরা এখন আর নেই। মন্ত্রিত্ব চলে গেলে আবার সাংবাদিক হয়ে যাব।” 

নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জের বড় রাজাপুরে জন্ম নেওয়া ওবায়দুল কাদের ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক সম্পন্ন করেন। 
ছাত্রজীবনে রাজনীতিতে জড়িয়ে পড়লেও সাংবাদিকতা ও লেখালেখি করেছেন সমানতালে। বাংলার বাণী পত্রিকার সহকারী সম্পাদকের দায়িত্বও পালন করেছেন দীর্ঘ সময়। এ পর্যন্ত তার লেখা নয়টি বইও প্রকাশিত হয়েছে। 

এছাড়া, ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পাশাপাশি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করছেন ওবায়দুল কাদের। 

এই বিভাগের আরো খবর

আন্দোলনে খালেদা জিয়া ও গণতন্ত্রকে মুক্ত করা হবে : বিএনপি

নিজস্ব প্রতিবেদক : জনগণকে ঐক্যবদ্ধ করে আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করার হুঁশিয়ারি দিয়েছে বিএনপি। স্বাধীনতা দিবস উপলক্ষে...

বিএনপিকে রাজনীতি থেকেও পালিয়ে বেড়াতে হবে : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : বিএনপি যেভাবে নির্বাচন থেকে পালিয়ে বেড়াচ্ছে তাতে এক সময় তাদের রাজনীতি থেকেই হয়তো পালাতে হবে, বললেন তথ্যমন্ত্রী হাছান...

রোহিঙ্গাদের সহযোগিতা করা আর সম্ভব হচ্ছে না: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: রোহিঙ্গা সংকটের কার্যকরী সমাধানের উদ্যোগ নিতে জাতিসংঘের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন,...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is